১৫ মে, ২০২৪

Aryan: মদের ব্যবসা নয়, নিজের বাবাকে দিয়েই নতুন ব্র্যান্ডের ঘোষণা আরিয়ানের
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-24 17:02:33   Share:   

২০২২-এর শেষে শোনা গিয়েছিল মদের ব্যবসায় নামবেন শাহরুখের (Shahrukh Khan) জ্যেষ্ঠ পুত্র আরিয়ান খান (Aryan Khan)। আন্তর্জাতিক ভদকা প্রস্তুতকারক ব্র্যান্ডের সঙ্গে নাকি চুক্তিও সেরে ফেলেছেন। তা নিয়ে নেট মাধ্যমে চরম কটাক্ষের স্বীকারও হয়েছিলেন আরিয়ান। কিন্তু সব জল্পনা শেষ করে আসল ব্যবসার কথা প্রকাশ্যে আনলেন। বাবা শাহরুখের মতো অভিনেতা হতে চান না। বরং ব্যবসা করতে চান। কিন্তু নিজের ব্র্যান্ডে তবুও জড়িয়ে রাখতে চাইলেন বাবাকে।

আরিয়ান নিয়ে আসতে চলেছেন নিজের জামাকাপড়ের ব্র্যান্ড ডি'ইয়াভল। দিন কয়েক আগে ইনস্টাগ্রামে আরিয়ান লেখেন, নিজস্ব কাপড়ের ব্র্যান্ড তৈরী করা তাঁর পাঁচ বছরের স্বপ্ন। সেই স্বপ্ন এবার পূরণ হতে চলেছে। সোমবার নিজের জামাকাপড়ের ব্র্যান্ডের প্রচারের একটি বিজ্ঞাপনেই ঝলক আপলোড করেছেন। সেখানে লেখা, 'ডি'ইয়াভল একটি স্ট্রিটওয়ার জামাকাপড়ের প্রতিষ্ঠান। আরিয়ানের ব্যবসার ব্র্যান্ড এম্বাসেডর অবশ্য তাঁর বাবা শাহরুখ খান। সম্পূর্ণ বিজ্ঞাপন আসবে তাড়াতাড়ি।

একেবারে হিরোসুলভ চেহারা শাহরুখ পুত্র আরিয়ানের। দর্শক ভেবেছিলেন বাবার মতো সেও অভিনয় জগতে কাজ করবেন। বিনোদন জগতে অবশ্য আরিয়ানের ডেবিউ হয়েছে, তবে কণ্ঠশিল্পী হিসেবে।  'দা লায়ন কিং'-র হিন্দি ডাবিংয়ে 'সিম্বা'র চরিত্রে গলা দিয়েছিলেন শাহরুখ। সিনেমায় অবশ্য 'মুফাসা' অর্থাৎ সিম্বার বাবার চরিত্রে গলা দেন শাহরুখ খান। সেই সিনেমায় মুফাসার সংলাপে  শাহরুখকে বলতে শোনা যায়, 'আমি তোমার বাবা এই ভেবেই সারাজীবন গর্ববোধ করেছি।তুমি ভুলে যেও না, তুমি কে।' আজও বোধহয় গর্বিত শাহরুখ আরিয়ানকে এমন কথা বলছেন।


Follow us on :