১৫ মে, ২০২৪

Dyavol: লাখ টাকার জ্যাকেট, শাহরুখ-আরিয়ানের নতুন ব্র্যান্ড নিমেষেই 'সোল্ড আউট'
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-01 16:31:23   Share:   

বেশ কিছুদিন ধরে নেট মাধ্যমে কেবল শাহরুখ (Shahrukh Khan) ও আরিয়ানের (Aryan Khan) চর্চা চলছে। কারণ বাজারে এসেছে শাহরুখ পুত্র আরিয়ান খানের নতুন পোশাকের ব্র্যান্ড 'ডিইয়াভল'। নিজের স্বতন্ত্র কাজে আরিয়ান অবশ্যই পাশে পেয়েছেন তাঁর বাবা শাহরুখ খানকে। আরিয়ানের পরিচালনায় পোশাকের ব্র্যান্ডের বিজ্ঞাপন করেছেন খোদ শাহরুখ। এমনকি ব্র্যান্ডের সিগনেচার ডিজাইনও কিংখানের তৈরী। ব্র্যান্ড লঞ্চ হতেই স্বল্প সংখ্যক পোশাক বাজারে এসেছিল। সেই সব পোশাক বর্তমানে 'সোল্ড আউট'।

ডিইয়াভলের সামাজিক মাধ্যম থেকে জানানো হয়েছে, শাহরুখের সিগনেচার জ্যাকেট বিক্রি হয়ে গিয়েছে কয়েক ঘন্টায়। এক একটি জ্যাকেটের দাম ২ লক্ষ টাকার কিছু বেশি। মোট ৩০ হাজার জ্যাকেট বিক্রি হয়ে গিয়েছে। লাভ হয়েছে ৬০ লক্ষ ১৬ হাজার ৬৫০ টাকা। অর্থাৎ প্রথমে বাজারে এসেই বাজিমাত করল আরিয়ানের ব্র্যান্ড। বাজারে সাধারণ মানুষ ডিইয়াভলের পোশাক কতটা পছন্দ করেন, তা জানতেই পরীক্ষামূলকভাবে কিছু পোশাক বিক্রি করার কথা ভেবেছিলেন ব্র্যান্ড মালিকরা। প্রথম পরীক্ষাতেই একেবারে ফার্স্ট ডিভিশনেই পাশ করল নতুন এই ব্র্যান্ড।


শাহরুখ আগেই জানিয়েছিলেন তাঁর পুত্র আরিয়ানের অভিনয় করার বিশেষ ইচ্ছে নেই। এর আগে খবর পাওয়া গিয়েছিল আন্তর্জাতিক লিকার সংস্থার সংস্থার সঙ্গে কাজ করবেন আরিয়ান। কিন্তু সেই জল্পনাকে মিথ্যে ঘোষণা করে আরিয়ান জানান, পোশাকের ব্র্যান্ড তৈরী করবেন তিনি। দীর্ঘ ৪-৫ বছর অপেক্ষার পর অবশেষে স্বপ্নপূরণ হয় আরিয়ানের। প্রথমবারেই ক্রেতাদের থেকে এমন সাড়া পাওয়ায় আরিয়ানের স্বপ্নে যে উড়ান দেবে তা আর বলার অপেক্ষা রাখে না।


Follow us on :