১৭ মে, ২০২৪

Shahrukh: এ তো হুবুহু শাহরুখ! 'ফ্যান-র ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-05 19:39:13   Share:   

বলিউডের সুপারস্টার শাহরুখ খানের (Shahrukh Khan) 'ফ্যান' (Fan) সিনেমা মুক্তি পেয়েছিল ২০১৬ সালে। একজন সুপারস্টারের মতো দেখতে ভক্তকে নিয়ে তৈরী হয়েছিল সিনেমার প্রেক্ষাপট। সিনেমায় দেখানো অনেক কিছু বাস্তবে না হলেও, এই একই দেখতে ভক্ত কিন্তু প্রায়ই দেখা যায়। এর আগেও শাহরুখের মতো দেখতে ভক্ত দেখা গিয়েছিল। সেই তালিকায় আবারও নতুন সংযোজন হয়েছে। সম্প্ৰতি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে একটি ভিডিও।

শাহরুখের এই ভক্তের নাম সুরজ কুমার। তাঁকে এতটাই শাহরুখের মতো দেখতে, যা রাস্তায় বেরোলেই চারদিকে ভিড় জমাচ্ছেন শাহরুখ ভক্তরা। কেউ তো তাঁকে একেবারে শাহরুখই ভেবে বসছেন। ছবি তুলছেন সুরজের পাশে দাঁড়িয়ে। অনেকে আবার শাহরুখকে কাছে না পেয়ে সুরজের সঙ্গে ছবি তুলেই শাহরুখের সঙ্গে দেখা করার আকাঙ্খা মেটাচ্ছেন। সেই 'ফ্যান' মুহূর্তের ছবিই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

সুরজের সামাজিক মাধ্যম দেখলেও তাঁর শাহরুখ ভক্তি স্পষ্ট হয়ে যায়। ৯০ এর দশকের শাহরুখের মতো চুল কাটা। চোখে চশমায়, হাসার সময় গালে পড়া টোলে, তাঁকে সত্যিই শাহরুখের থেকে আলাদা করে দেখা যায় না। সামাজিক মাধ্যমে শাহরুখের জনপ্রিয় সংলাপে বহু ভিডিও আপলোড করেছেন সুরজ। ইনস্টাগ্রামে সুরজের নামের নিচে লেখা 'ছোটা শাহরুখ'।



Follow us on :