১১ মে, ২০২৪

Suhana: আন্তর্জাতিক মেকআপ সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর সুহানা, ইভেন্টে কাড়লেন লাইম লাইট
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-12 18:07:33   Share:   

বলিউডে এসেছেন আগেই, এবার প্রচারের মুখ হলেন শাহরুখ খানের (Shahrukh Khan) কন্যা সুহানা খান (Suhana Khan)। আন্তর্জাতিক মেকআপ প্রস্তুতকারক সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন তিনি। তাঁর আগে বহু জনপ্রিয় অভিনেত্রী এই দায়িত্ব সামলেছেন। এবার ভারতের তাঁদের ব্র্যান্ডের প্রচারের মুখ হলেন সুহানা। সোমবার মুম্বইতে বিরাট ইভেন্টের আয়োজন করে এই খবর দিয়েছেন নামকরা মেকআপ সংস্থা। উপস্থিত ছিলেন সুহানাও।

ইভেন্টে সুহানা খান লাল রঙের পাওয়ার স্যুট বেছে নিয়েছিলেন। খুব বেশি গয়না বা প্রাসঙ্গিক জিনিস নেয়নি। খোলা চুল, নো মেকআপ লুক এবং হালকা লিপস্টিকে দেখা গিয়েছে তাঁকে। লাল স্যুটে আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছিলেন তিনি। সঙ্গে একজোড়া সোনালী রঙের হিল জুতো বেছে নিয়েছিলেন তিনি। নিরাপত্তারক্ষীদের ঘেরাটোপে থেকে প্রবেশ করেন ইভেন্টে। কিং খান কন্যার থেকে চোখ ফেরানো দায় হয়ে পরে।

ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে কেমন অনুভূতি হচ্ছে, সেকথা জানান স্টেজে উঠে। তিনি বলেন, 'এই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়া আমার জন্য সম্মানের। খুব মজা করে ভিডিও শ্যুট করেছি। ভালো কিছু মুহূর্ত কাটিয়েছি। আশা করি সেই ভিডিও আপনাদেরও ভালো লাগবে। আমায় উৎসাহ ধরে রাখতে পারছি না। আপনাদের সবার সঙ্গে উজ্জ্বল হওয়ার অপেক্ষা করছি।' আর্চিস ছবির হাত ধরে বলিউডে অভিষেক শাহরুখ-কন্যার।


Follow us on :