১৬ মে, ২০২৪

Rinku: 'অবিশ্বাস্য', রিঙ্কু সিংয়ের প্রশংসায় পঞ্চমুখ শাহরুখ-কার্তিক আরিয়ান
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-10 12:10:01   Share:   

শুভশ্রী মুহুরী : রবিবার আইপিএলে (IPL 2023) ঝড় তুলল কলকাতা নাইট রাইডার্স (KKR)। রিঙ্কু সিংয়ের (Rinku Singh) শেষ মার, বাজিমাত করে গুজরাট টাইটান্সদের বিরুদ্ধে। ম্যাচের শেষ ওভারে পরপর পাঁচটি ছক্কায় নজির তৈরী করেন রিঙ্কু। ম্যাচের সেরা খেলোয়াড় হন তিনি। নেট মাধ্যমে শোরগোল পড়ে যায় তাঁকে নিয়ে। এক ম্যাচেই যেন ক্রিকেটার থেকে তারকা হয়ে উঠলেন রিঙ্কু। তাঁর এই অবিশ্বাস্য জয়ে, নিজের আনন্দ ধরে রাখতে পারেননি কেকেআরের অন্যতম মালিক শাহরুখ খান (Shahrukh Khan)।

অভিনেতা নিজের ট্যুইটার একাউন্ট থেকে রিঙ্কুকে শুভেচ্ছা জানান। রিঙ্কুর একটি এডিটেড ছবি দিয়ে শাহরুখ 'পাঠান' সিনেমার 'ঝুমে জো পাঠান' গানটি থেকে শব্দ ধার করে লেখেন, 'ঝুমে জো রিঙ্কু'। এখানেই শেষ করেননি শাহরুখ। তিনি আরও লেখেন, আমার সন্তান রিঙ্কু সিং, নীতিশ রানা এবং ভেঙ্কটেশ আইয়ার, তোমরা সুন্দর।' একইসঙ্গে শুভেচ্ছা জানান তাঁর দলকেও।


এইবার শাহরুখের মতোই রিঙ্কু সিংয়ের প্রশংসায় পঞ্চমুখ হলেন অভিনেতা কার্তিক আরিয়ান। ইনস্টাগ্রামের স্টোরি থেকে একটি ছবি আপলোড করেন অভিনেতা। সেই ছবিতে দেখা গিয়েছে, জয়ের আনন্দে নীতিশ রানার কোলে রিঙ্কু সিং। কার্তিক এই ছবি পোস্ট করে লিখেছেন, 'পরবর্তী ধাপ, অবিশ্বাস্য। '


Follow us on :