১০ মে, ২০২৪

SRK: 'মদ্যপ' অবস্থায় গৌরীর সঙ্গে ঝগড়া শাহরুখের! আম্বানি ইভেন্টের ভিডিও প্রকাশ্যে
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-05 14:50:06   Share:   

বলিউডের 'পাওয়ার কাপল' শাহরুখ (Shah Rukh Khan) ও গৌরীর (Gauri Khan) জুটি। তাঁদের দীর্ঘদিনের মজবুত বন্ধনের সকলেই প্রশংসা করেন। তবে এবারে এমন এক দৃশ্য প্রকাশ্যে এসেছে যে, শাহরুখের সমালোচনায় নেমেছে নেটদুনিয়া। একটি ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, চারপাশে মানুষের ভিড়, তারই মধ্যে মত্ত অবস্থায় শাহরুখ গৌরী খানের সঙ্গে কোনও এক বিষয়ে বিতর্কে জড়িয়ে পড়েন। শাহরুখের এমন রূপ দেখে হতবাক নেটদুনিয়া।

নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার উদ্বোধনী অনুষ্ঠান শেষ হয়েছে, তবে এর রেশ যেন কাটতেই চাইছে না। বলি-হলি তারকাদের একাধিক ভিডিও নিত্যদিন ভাইরাল হচ্ছে সমাজমাধ্য়মে। এই উদ্বোধনী অনুষ্ঠানে সপরিবারে উপস্থিত ছিলেন শাহরুখ। সেখানকারই একটি ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। এই ভিডিও-এর কমেন্টে অনেক নেটিজেনরাই লিখেছেন, শাহরুখ মত্ত অবস্থায় গৌরী খানের সঙ্গে ঝগড়া করছেন তাও আবার এত মানুষের মাঝে প্রকাশ্যে।


স্বাভাবিকভাবেই কিং খানের দিকে ধেয়ে আসছে একের পর এক কটূক্তি। কেউ বলছেন, শাহরুখের পিআর এতদিন তাঁকে বাঁচিয়ে রেখেছিল, আসলে তিনি একজন খারাপ মানুষ। কেউ আবার ব্যঙ্গ করে লিখেছেন, 'একজন জেন্টলম্যান স্ত্রীর সঙ্গে সবার সামনে ঝগড়া করেন।' এর আগে গুঞ্জন রটেছিল সেই অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া উপস্থিত ছিলেন বলে শাহরুখ অনুষ্ঠানের প্রথম দিন কিছুটা পরে এসেছিলেন। ফলে নেটিজেনদের প্রশ্ন, গৌরীর সঙ্গে এমন ব্যবহারের নেপথ্যে কি তবে 'পিগি চপস'?


Follow us on :