১৭ মে, ২০২৪

Kiara: বনসালির ছবিতে কিয়ারার সঙ্গে কিং খান! খবরকে 'গুঞ্জন' বলছে নেট দুনিয়া
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-17 18:05:16   Share:   

বড় পর্দায় এবারে দেখা যাবে বলিউডের (Bollywood) এক নতুন জুটি! সূত্রের খবর, সঞ্জয় লীলা বনসালির ছবিতে শাহরুখ খানের (Shah Rukh Khan) সঙ্গে দেখা যাবে কিয়ারা আদবানীকে (Kiara Advani)। এই খবর ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে জল্পনা। জানা গিয়েছে, সঞ্জয় লীলা বনসালির আসন্ন ছবি 'ইনশাল্লাহ' ছবিতে এই তারকদের প্রথমবার বড়পর্দায় একসঙ্গে দেখা যাবে। তবে নেট দুনিয়া কিছুতেই মানতে রাজি নয় এই খবর।  প্রত্যেকেরই এক কথা, এই খবর নিশ্চয় ভুয়ো। ফলে এই খবর সত্যিই গুঞ্জন নাকি সত্যি, তা নিয়ে বিতর্ক তুঙ্গে।

সূত্রের খবর, বনসালির ইনশাল্লাহ ছবিতে অভিনেতা হিসাবে প্রথমে সলমন খানকে নেওয়ার পরিকল্পনা ছিল। কিন্তু পরে পরিচালকের সঙ্গে সলমনের কিছু মতবিরোধ হওয়ায় তাঁকে সরিয়ে কিং খানকে নেওয়ার পরিকল্পনা করা হয়েছে। আরও জানা গিয়েছে, এই ছবির শ্যুটিং নাকি গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ির আগেই শুরু করার কথা ছিল। কিন্তু সলমনের সঙ্গে কথা কাটাকাটি হওয়ার পরেই তাঁকে ছবি থেকে বাতিল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

অন্যদিকে দীর্ঘদিন বিরতির পর 'পাঠান' ছবির মাধ্যমে ফিরে এসেছেন কিং খান। ছবির মুক্তির পরই বক্স অফিসে রেকর্ড তৈরি করেছে 'পাঠান'। এরপরে তাঁর দুটো ছবি 'জওয়ান' ও 'ডাঙ্কি'  মুক্তি পেতে চলেছে। এই ছবিগুলোতে নতুন জুটি বাঁধতে দেখা যাবে। জওয়ান-এ নয়নতারা ও ডাঙ্কি-তে তাপসী পান্নুর সঙ্গে দেখা যাবে। এরই মধ্যে কিয়ারা আদবানীর সঙ্গে ছবি করার খবর দ্রুত গতিতে ছড়িয়ে পড়ছে। তবে কিছুতেই এই খবর মানতে রাজি নয় নেটিজেনারা। উল্লেখ্য, বনসালির ছবি ইনশাল্লাহ ২০২৫ সালে মুক্তি পেতে পারে বলে খবর।



Follow us on :