০৯ মে, ২০২৪

SRK-Modi: 'কাজ থেকে একটু ছুটি নিয়ে...', প্রধানমন্ত্রীর জন্মদিনে বিশেষ শুভেচ্ছা বার্তা শাহরুখের
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-17 20:50:47   Share:   

সারা দেশেজুড়েই রবিবার বেশ ধুমধামের সঙ্গে উদযাপন করা হয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) জন্মদিন। দেশ-বিদেশ থেকে আসছে শুভেচ্ছাবার্তা। রাজনৈতিক সতীর্থ থেকে বিপক্ষ, সবাই অভিবাদন জানিয়েছেন দেশের প্রধানমন্ত্রীকে। ফলে শুভেচ্ছা জানাতে পিছিয়ে থাকেননি বলি পাড়ার তারকারাও।  শাহরুখ থেকে শুরু করে কঙ্গনা, সলমন, অক্ষয় অনেকেই মোদীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তবে নজর কেড়েছে শাহরুখের বার্তা।

রবিবার এক্স হ্যান্ডলে মোদীকে শুভেচ্ছা জানিয়েছেন ‘জওয়ান’ শাহরুখ। তিনি লেখেন, 'শুভ জন্মদিন মাননীয় প্রধানমন্ত্রী! সুস্থ থাকুন, দিনটা আনন্দে ভরে উঠুক। প্রার্থনা করি, আপনি যেন কাজ থেকে একটু ছুটি পান এবং একটু আনন্দ করার সময় পান। অনেক শুভেচ্ছা।' দেশের প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর পাশাপাশি পরামর্শও দিয়েছেন যে, যাতে তিনিও ছুটি নিয়ে বিশেষ দিনটি উদযাপন করতে পারেন।

শাহরুখের পাশাপাশি অক্ষয় কুমার, সলমন খান, কমল হাসান, সোনু সুদ, রাজকুমার রাও, হেমা মালিনি-সহ বলিপাড়ার একাধিক তারকা শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রীকে। কঙ্গনা রানাউত আবার প্রধানমন্ত্রীকে নতুন ভারতের বিশ্বকর্মা বলেও আখ্যা দেন।


Follow us on :