২৫ জুন, ২০২৪

Saurav-Darshana Wedding: হলুদ শাড়ি, শাঁখা-পলায় কনে, সাদা ধুতি-পাঞ্জাবিতে বর, জমজমাট গায়ে হলুদ পর্ব সৌরভ-দর্শনার
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-15 17:47:35   Share:   

শহরজুড়ে বিয়ের মরশুম! সৌরভ-দর্শনার (Saurav Darshana Wedding) জীবনের সেই বিশেষ দিনটি আজ এসেই গেল। শুক্রবারই চার হাত এক হবে টলিউড অভিনেতা-অভিনেত্রী সৌরভ দাস ও দর্শনা বণিক। ইতিমধ্যেই হলুদ পর্ব শেষ হয়েছে তাঁদের। আর সেই গায়ে হলুদের ছবিই শেয়ার করে চলেছেন বর-কনে।


আর কিছুক্ষণ পরই সাতপাকে বাঁধা পরবেন সৌরভ দাস ও দর্শনা বণিক। তার আগেই তাঁদের গায়ে হলুদ অনুষ্ঠানের একাধিক ছবি-ভিডিও প্রকাশ্যে এল। শুক্রবার সকাল সকাল গায়ে হলুদের অনুষ্ঠান সেরে ফেলেছেন সৌরভের মা। অন্যদিকে কনের পক্ষও গায়ে হলুদের পর্ব শেষ করেছে।


দর্শনাকে হলুদ রংয়ের এক সিল্কের শাড়িতে দেখা গিয়েছে। সঙ্গে হলুদ রংয়েরই স্লিভলেস ব্লাউজ। শাঁখা-পলায় সেজে উঠেছেন দর্শনা। সঙ্গে হালকা সোনার গয়না। এরপরই সৌরভের নামের হলুদ গায়ে ছোঁয়ালেন তিনি। অন্যদিকে সৌরভ পরেছেন সাদা রংয়ের পাঞ্জাবি-ধুতি। বিয়ে নিয়ে যে তাঁরা কতটা খুশি, তা তাঁদের ছবি-ভিডিওতেই দেখা যাচ্ছে। আইবুড়োভাত, বৃদ্ধি থেকে গায়েহলুদের প্রতিটা মুহূর্তের ছবি পোস্ট করছেন তাঁরা।


এদিন সৌরভকে হলুদ মাখাতে দেখা যায় বন্ধু সোহিনী সরকারকে। পিঙ্ক কুর্তা আর নো-মেক আপ লুকে বন্ধুর বিয়েতে হাজির হয়েছিলেন সোহিনী। ফলে আর কিছুক্ষণই বাকি, তাঁদের গাঁটছড়া বাঁধতে। তাঁদের একসঙ্গে বিয়ের সাজে দেখতে মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।



Follow us on :