ব্রেকিং নিউজ
Sarcasm-to-Aamir-Khan-Bollywood-director-Vivek-Agnihotri
'অভিনয় ডুবিয়েছে আমিরকে', লাল সিং চাড্ডার ব্যর্থতা মূল্যায়ন বিবেক অগ্নিহোত্রীর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-04 15:19:17


বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে আমির খান অভিনীত ‘লাল সিংহ চড্ডা’ (Lal Singh Chadda)। এই ছবি নিয়ে এবার আমিরকে (Amir Khan) কটাক্ষ করলেন বলিউড পরিচালক বিবেক অগ্নিহোত্রী। আমিরকে 'ফালতু', 'ধাপ্পাবাজ' বলে মন্তব্য করলেন দা কাশ্মীর ফাইলস-এর পরিচালক (Vivek Agnihotri)। তাঁর দাবি,বয়কটের কারণে 'লাল সিংহ চড্ডা' ছবির ব্যবসা ডোবেনি। ডুবেছে খোদ আমিরের জন্য। কারণ দর্শক আমিরের অভিনয়ের মধ্যে আন্তরিকতার অভাব দেখেছেন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে বিবেক বলেছেন,'আশা করি,লাল সিংহ চড্ডাকে' একটা উদাহরণ হিসাবে দেখবেন আমির। যদিও এই ছবি নিয়ে আমাদের ইন্ডাস্ট্রি বলেছে,'ভক্তদের' জন্য ছবিটা বরবাদ হয়ে গেল।

 এর পরেই বিবেকের কটাক্ষ, 'আমিরের কোনও ভক্তমণ্ডলই নেই। যদি থাকত, তাহলে এই ছবি বয়কটের যে ট্রেন্ড শুরু হয়েছিল তার বিরোধিতায় ওই ভক্তদের দেখা যেত। বিবেকের মন্তব্যে তা ফুটেই ওঠে, আমিরের সত্যিকারের ফ্যানবেস থাকলে উনি একটি ছবি করার জন্য ১৫০-২০০ কোটি টাকা পারিশ্রমিক চাইতেন না।

আপনি দর্শকদের বোকা বানিয়ে এসেছেন। কেন একটা ছবি করার জন্য ১৫০-২০০ কোটি টাকা দর হাঁকান? এভাবেও সরব হয়েছেন বিবেক অগ্নিহোত্রী। এই প্রসঙ্গে উল্লেখ্য, বক্সঅফিসে আশানুরূপ ফল করতে পারলো না,‘লাল সিংহ চড্ডা’। তাই এই ছবির জন্য কোনও পারিশ্রমিক না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন আমির।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন