১৬ মে, ২০২৪

Sara: কেদারনাথ সফরে সারা আলি খান, সুশান্তকে মনে পড়ছে নেটিজেনদের
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-11 12:08:54   Share:   

পতৌদি পরিবারের রাজকন্যা সারা আলি খান (Sara Ali Khan) বেশ ঝলমলে স্বভাবের। একাধারে খাদ্যরসিক, ভ্রমণ রসিক তিনি। শ্যুটিংয়ের মাঝে সুযোগ পেলেই বেরিয়ে পড়েন এখানে সেখানে। কখনও বিদেশে তো কখনও পাহাড়ে। যেকোনও শীতল স্থান যে সারার পছন্দের তা জেনে গিয়েছে তাঁর ভক্তরা। অভিনেত্রী যে আধ্যাত্মিক, সেই প্রমাণও পেয়েছেন সকলে। প্রসঙ্গত 'কেদারনাথ' সিনেমা দিয়ে বলিউডে হাতেখড়ি সারার। সেই থেকেই শিবের ভক্ত হয়েছেন তিনি। সুযোগ পেলেই ঘুরে আসেন কেদারনাথ (Kedarnath) থেকে। আবারও একই জায়গায় গেলেন সারা।

সারা সম্প্রতি ঘুরতে গিয়েছিলেন কেদরনাথেই। নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে সেই যাত্রার ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। মন্দিরে পুজো দিয়েছেন। বরফের কোলে নিজের ছবিও দিয়েছেন তিনি।  ক্যাপশনে লিখেছেন, ধন্যবাদ কেদারনাথ আমাকে তৈরী করার জন্য। আমাকে সব কিছু দেওয়ার জন্য। খুব কম ভাগ্যবান মানুষ তোমার কাছে পৌঁছানোর মতো ভাগ্যবান হয়। আমি যেন বারবার ধন্যবাদ জানাতে এখানে ফিরে আসতে পারি।'


তবে সারাকে কেদারনাথে দেখে দর্শকদের সুশান্ত সিং রাজপুতের কথা মনে পড়ছে। সারার প্রথম সিনেমার সহ অভিনেতা ছিলেন সুশান্ত। পুরো সিনেমার প্রেক্ষাপট ছিল এই কেদারনাথ। সারার আপলোড করা একটি ছবিতে দেখা গিয়েছে, চায়ের গ্লাস হাতে বসে রয়েছেন অভিনেত্রী। দর্শকদের মনে পড়ে যায় কেদারনাথ সিনেমার সেই দৃশ্য, যেখানে সুশান্ত এবং সারার এক গ্লাস থেকে চা খাওয়া তৈরী করেছিল এক নতুন প্রেম কাহানির। সিনেমার শেষ দৃশ্যে বন্যার জলে বিলীন হয়ে যেতে দেখা যায় সুশান্তের চরিত্রটিকে। সেই দৃশ্যই যেন বারবার মনে পড়ছে নেটিজেনদের। সারার আবার কেদারনাথ যাত্রা যেন সেই সিনেমার দ্বিতীয় অংশ।




Follow us on :