২৬ এপ্রিল, ২০২৪

Sara: পরপর ৩টি ছবি ব্যর্থ, ঘুরে দাঁড়াতে সারাকে কী উপদেশ সইফ-অমৃতার
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-22 18:10:32   Share:   

অভিনেতা সইফ আলি খান ও অমৃতা সিংয়ের সন্তান সারা আলি খান (Sarah Ali Khan)। চুলবুলি 'সারা'র ভক্ত সংখ্যা অনেক। সামাজিক মাধ্যমে তাঁর অনুরাগীর সংখ্যা ক্রমেই বেড়েছে। কিন্তু সেই প্রতিফলন দেখা যাচ্ছে না বক্স অফিসে (Box office)। পরপর ৩টি ছবি একরকম মুখ থুবড়ে পড়েছে সামাজিক মাধ্যমে। সারা অভিনীত 'লাভ আজ কাল', 'কুলি নম্বর ওয়ান' ও 'আতরঙ্গি  রে' বক্স অফিসে ব্যবসা করতে পারেনি। তাই এবার নিজের ছবির স্ক্রিপ্ট নিয়ে সতর্ক সারা। এমনকি অভিনেতার বাবা ও অভিনেত্রী মায়ের দেখানো পথে চলতে চাইছেন তিনি। এখন থেকে আর যেমন তেমন ছবিতে দেখা যাবে না তাঁকে। ছবি বাছাইয়ের ক্ষেত্রে কী হবে সারার মাপকাঠি?

এক সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে সারা জানিয়েছেন, এবার স্ক্রিপ্ট পছন্দ না হলে তিনি সিনেমায় অভিনয় করবেন না। প্রাথমিকভাবে যে সিনেমার স্ক্রিপ্ট আমাকে সৃজনশীল তৃপ্তি দেবে, সেই ছবিতেই অভিনয় করবেন। তবে সারা, তাঁর অভিনয় জীবন নিয়ে মা বাবার দেওয়া উপদেশও মাথায় রাখতে চান। সারা বলেন, 'আমার মা-বাবা আমাকে একটি উপদেশ সবসময় দিয়ে এসেছেন, এখনও বলে থাকেন, অভিনেতা হিসেবে আমি যখনই কোনও স্ক্রিপ্ট পড়ব তা যেন আমার কণ্ঠস্বর হয়ে ওঠে। আমাকে অন্য কোনও কিছুর থেকেও বেশি ওই স্ক্রিপ্টে বিশ্বাস রাখতে হবে।'

বর্তমানে 'গ্যাসলাইট' ছবির প্রমোশনে ব্যস্ত সারা। তাঁর বিপরীতে অভিনয় করছেন ভিক্রান্ত মেসি, চিত্রাঙ্গদা সিংয়ের মতো অভিনেতারা। রহস্যে ঘেরা 'গ্যাসলাইট' সিনেমার পোস্টার। ছবিতে নিজের কাউকে হারিয়ে, খুঁজে পাওয়ার লড়াইতে দেখা যাবে সারাকে। আগামী ৩১ মার্চ মুক্তি পাবে ছবিটি। রহস্যে ঘেরা থ্রিলারের মুখ্য চরিত্রে কতটা সাফল্য পান সারা, এখন সেটাই দেখার।


Follow us on :