১৭ মে, ২০২৪

Sara: মুম্বইয়ে 'স্ট্রিট শপিং'-এ মজলেন সারা আলি খান! মন জিতলেন অনুরাগীদের
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-14 18:03:01   Share:   

তারকা মানেই তাঁরা হবেন ধরা-ছোঁওয়ার বাইরে। তাঁদের পাশে থাকবে কয়েকজন নিরাপত্তারক্ষী। কিন্তু এর একেবারে বিপরীত দৃশ্য দেখা গেল মুম্বইয়ের (Mumbai) রাস্তায়। শুক্রবার মুম্বই বান্দ্রায় স্ট্রিট শপিং (Street Shopping) করতে দেখা গেল সারা আলি খানকে (Sara Ali Khan)। হ্যাঁ, অবাক লাগলেও এটাই সত্যি। সইফ আলি খানের (Saif Ali Khan) মেয়েকে রাস্তার ধারে শপিং করতে দেখা গেল। এই দেখে মুগ্ধ তাঁর অনুরাগীরা। এত বড় তারকা হয়েও কীভাবে তিনি এত সাধারণ হয়ে ঘুরে বেড়ান তা দেখেই হতবাক তাঁর অনুরাগীরা।

বাকি দিনের মত শুক্রবারও মুম্বইয়ের বান্দ্রার ব্যস্ত রাস্তার ধারে দোকানগুলোতে সাধারণ মানুষ কেনা-বেচা করছেন। কিন্তু সে সময়েই হঠাৎ দেখা গেল অভিনেত্রী সারা আলি খানকে। তিনি সেখানে নাকি শপিং করছেন। এই দেখে অবাক দোকানদার থেকে রাস্তার মানুষ। সাধারণ ক্যাজুয়াল লুকেই তাঁকে এদিন দেখা যায়। তাঁর পরনে ছিল কালো রংয়ের শর্টস ও টপ, আর গলায় ঝুলছে ব্যাগ। তিনি আবার রাস্তায় ঘুরে ঘুরে জামা-কাপড় দেখছেন। সেই দৃশ্য ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় দিতেই ঝড়ের গতিতে ভাইরাল।

তবে নেটিজেনদের কেউ কেউ তাঁর প্রশংসা করলেও অনেকেই তাঁকে ট্রোল করতে ছাড়েননি। কেউ কেউ তাঁর এই রাস্তার ধারে শপিং করাকে 'পাবলিসিটি স্টান্ট' বলে উল্লেখ করেছেন। 


Follow us on :