১৪ মে, ২০২৪

Sandipta: '৭ ডিসেম্বরের জন্য অপেক্ষা...', প্রিওয়েডিং ফটোশ্যুটে সৌম্যর বাহুডোরে সন্দীপ্তা
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-01 20:39:51   Share:   

বলি থেকে টলিপাড়ায় এখন বিয়ের মরশুম! একের পর এক তারকারা বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন। টলিপাড়ায় স্বর্ণেন্দু-শ্রুতির পর, পরমব্রত-পিয়া, শ্রীপর্ণা-শুভদীপ বিয়ের পিঁড়িতে বসেছেন। আর এবারে সন্দীপ্তা-সৌম্যর পালা। ৭ ডিসেম্বরই চার হাত এক হতে চলেছে সন্দীপ্তা-সৌম্যর। জানা গিয়েছে, ২ ডিসেম্বরই বাগদান পর্ব সারবেন তাঁরা। আর তার আগেই প্রিওয়েডিং ফটোশ্যুট করে ফেললেন তাঁরা। ছিমছাম পোশাকে নিজের কাছের মানুষের হাতে হাত রেখে তুললেন ছবি।

৭ ডিসেম্বর গাঁটছড়া বাঁধতে চলেছেন টলি অভিনেত্রী সন্দীপ্তা সেন। আর তার আগেই প্রিওয়েডিং শ্যুট সেরে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানালেন যে, সন্দীপ্তা সেই বিশেষ দিনটির জন্য কতটা উৎসুক। সন্দীপ্তা যে ছবিগুলো পোস্ট করেছেন, সেখানে দেখা গিয়েছে, কালো ব্লাউজ-মেরুন শাড়িতে সন্দীপ্তা আর কালো পঞ্জাবি-জিন্সের প্যান্টে হবু বর সৌম্য। এক ছবিতে দেখা গিয়েছে, সৌম্য বাহুডোরে হবু বউ সন্দীপ্তা। আবার আরও এক ছবিতে দেখা গিয়েছে, হাতে হাত রেখে ছবি তুলেছেন তারকা যুগল। তাঁদের দু'জনের মুখে প্রাণ খোলা হাসি। ছবিগুলো পোস্ট করে সন্দীপ্তা লিখেছেন, 'জীবনে অনেক ৭ ডিসেম্বর কাটিয়েছি। তবে কখনও ভাবিনি এই ৭ ডিসেম্বরের জন্য এই রকমভাবে অপেক্ষা করব। সৌম্য রেডি তো?'

সন্দীপ্তা-সৌম্য ছবিগুলো দেখার পর থেকে কমেন্ট সেকশন ভরে গিয়েছে শুভেচ্ছায়। অনুরাগীরাও এখন সন্দীপ্তা-সৌম্যর বিয়ের ছবি দেখার জন্য অধীর অপেক্ষায়।


Follow us on :