০২ মার্চ, ২০২৪

Sandipta: হাঁটু মুড়ে বসে বিয়ের প্রস্তাব সন্দীপ্তাকে, বিনিময়ে হবু বরকে কী দিলেন অভিনেত্রী
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-04 13:18:02   Share:   

বলিউড থেকে টলিউড সর্বত্রই বিয়ের মরশুম! ৭ ডিসেম্বরই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen) ও হইচই প্ল্যাটফর্মের চিফ অপারেটর অফিসার সৌম্য মুখোপাধ্যায় (Soumya Mukherjee)। আর তার আগেই বাগদান পর্ব সেরে ফেললেন তারকা জুটি। সম্প্রতি তাঁদের বাগদানের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে, যেখানে দেখা গিয়েছে, হবু বরের থেকে নতুন করে বিয়ের প্রস্তাব পেয়ে লাজে রাঙা সন্দীপ্তা। বিয়ের প্রস্তাবে 'হ্যাঁ' বলে হবু বরের কপালে ভালোবাসার চুম্বনও দিলেন অভিনেত্রী। আর তার পরই একের অপরের অনামিকায় পরিয়ে দিলেন আংটি।

টলিউডে বাজতে শুরু করেছে বিয়ের সানাই। আর এই বিয়ের মরশুমেই গাঁটছড়া বাঁধতে চলেছে সৌম্য ও সন্দীপ্তা। একদিকে যেমন তাঁদের বিয়ের প্রস্তুতি চলছে, তারই মাঝে সেরে ফেললেন বাগদান। বাগদানের দিন সন্দীপ্তার পরনে ছিল সাদা লেহেঙ্গা, আর এতে সোনালি,পিঙ্ক রংয়ের কাজ করা ছিল। গলায় ছিল মানানসই হার। সৌম্যর পরনেও একই রংয়ের পোশাক ছিল। জানা গিয়েছে, বালিগুঞ্জের বসু নিলয়ে এই বাগদান পর্বের আয়োজন করা হয়েছিল। ২ ডিসেম্বর বাগদান হলেও রবিবার ছবি ও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

আর ভাইরাল হওয়া ভিডিও-তেই দেখা যায়, আংটি পরানোর আগে সৌম্য সন্দীপ্তার সামনে হাঁটু মুড়ে বসেন ও বিয়ের জন্য ফের প্রস্তাব দেন। এর পর সন্দীপ্তাও ইয়েস বলে সৌম্য কপালে ভালোবাসার চুম্বন এঁকে দেন। তার পর আংটি পরিয়ে সম্পন্ন হয় বাগদান পর্ব। তাঁদের বাগদানে সন্দীপ্তা ও সৌম্যর পরিবারের পাশাপাশি কাছের বন্ধুরাও উপস্থিত ছিলেন।


Follow us on :