১৪ মে, ২০২৪

SRK: আরিয়ান মাদক মামলায় ২৫ কোটি টাকা দাবি সমীরের! এনসিবির বিরুদ্ধে অভিযোগ সিবিআইয়ের
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-15 18:07:01   Share:   

শাহরুখের (Shah Rukh Khan) থেকে ২৫ কোটি টাকা দাবি করেছিলেন সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede)। নয়তো আরিয়ানের কেরিয়ার ধ্বংস করে দেওয়ার হুমকি দেওয়া হয়েছিল। এমনটাই দাবি করা হয়েছে সিবিআইয়ের এফআইআর-এ। ২০২১ সালের অক্টোবরে প্রমোদতরী থেকে শাহরুখ পুত্র আরিয়ানকে মাদক কাণ্ডে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। এরপর আরিয়ানকে গ্রেফতার করা হলেও পরে তিনি জামিন পেয়ে যান। কিন্তু সেখানেই শেষ নয় এই ঘটনা। এই মামলায় এখন নতুন মোড় এসেছে।

সিবিআইয়ের এফআইআর-এ দাবি করা হয়েছে, আরিয়ানকে এই মামলা থেকে বাঁচানোর জন্য খান পরিবারকে ধমকিয়ে ২৫ কোটি টাকা দাবি করা হয়েছিল। নয়তো তাঁকে ফাঁসিয়ে দেওয়ার পরিকল্পনা ছিল এনসিবির। এমনটাই অভিযোগ সিবিআইয়ের। আরিয়ানের মাদক মামলার সময় এনসিবি জোনাল ডিরেক্টর ছিলেন সমীর ওয়াংখেড়ে। তাঁর অধীনস্থ আধিকারিক ও কেপি গোসাবি এই ঘুষ নেওয়ার সঙ্গে যুক্ত ছিলেন বলে অভিযোগ উঠেছে। এই নিয়ে তদন্তও করছে সিবিআই।

সিবিআই আরও দাবি করেছে, ২৫ কোটি টাকা চাওয়া হলেও প্রথমে ১৮ কোটি টাকা দেওয়া হয়। এই ১৫ কোটির ৫০ লক্ষ টাকা আগাম দেওয়া হয়েছিল কেপি গোসাভিকে। তারপরেও বাকি টাকা তুলতে ফাঁসানো হয় আরিয়ানকে। খান পরিবারের বিরুদ্ধেও নেতিবাচকতা ছড়ানো হয়। তবে আদৌ খান পরিবার তাঁদের টাকা দিয়েছে কিনা তা নিয়ে ধোঁয়াশায় প্রত্যেকেই।


Follow us on :