১৬ মে, ২০২৪

Salman: চুরি গিয়েছে হীরের কানের দুল, পুলিসে অভিযোগ অর্পিতা খানের
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-17 17:18:14   Share:   

বিপাকে পড়েছিলেন সলমান খানের (Salman Khan) বোন অর্পিতা খান (Arpita Khan)। বহুমূল্য হীরের কানের দুল খুঁজে পাচ্ছিলেন না তিনি। হীরের কানেরটি যে আর খারের বাড়িতে নেই, তা বুঝতে পেরে খার থানায় অভিযোগ দায়ের করেছিলেন তিনি। তবে পুলিসের তৎপরতায় স্বস্তি এসেছে অর্পিতার মনে। অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গেই সক্রিয় ভূমিকা পালন করে পুলিস খুঁজে বের করেন হীরের দুলটি। চুরি হয়ে যাওয়া কানের দুলটির সঙ্গে, পুলিস ৩০ বছরের এক ব্যক্তিকেও গ্রেফতার করেছেন। ওই ব্যক্তিই নাকি কানের দুলটি চুরি করেছেন।

জানা গিয়েছে, খারে অর্পিতা খানের বাড়ি থেকেই ওই ব্যক্তি হীরের কানের চুরি করেছিলেন। পুলিস জানতে পেরেছে, ওই ব্যক্তির নাম সন্দীপ হেগড়ে। জানা গিয়েছে, ওই ব্যক্তি ভিলে পার্লে ইস্টের একটি বস্তিতে থাকেন। অর্পিতা খানের বাড়িতে একসময় হাউজকিপিং স্টাফ হিসেবে কাজ করেছিলেন ওই ব্যক্তি। পুলিসি অভিযোগে অর্পিতা জানিয়েছেন, তাঁর হীরের কানের মূল্য ৫ লক্ষ টাকা। মেকআপের ট্রে-তে নাকি ওই কানের দুলটি রাখা ছিল, সেটিই খুঁজে পাচ্ছিলেন না অর্পিতা।

অভিযুক্ত ব্যক্তি নাকি গত পাঁচ মাস ধরে অর্পিতার বাড়িতে কাজ করছেন। ১৬ মে ওই ব্যক্তি আরও ১১ জনের সঙ্গেই কর্মরত ছিলেন। সুযোগ বুঝে কানের দুলটি চুরি করে নাকি দৌড়ে পালিয়ে যান সন্দীপ। সিসিটিভি ফুটেজ দেখে তাঁকে গ্রেফতার করেন পুলিস। ওই ব্যক্তির বাড়ি থেকেই উদ্ধার হয় হীরের কানেরটি। ভারতীয় দণ্ডবিধির ৩৮১ ধারায় মামলা করা হয় ওই ব্যক্তির নামে।


Follow us on :