২৬ এপ্রিল, ২০২৪

Salman:'দা বাং' ঝড় শুধু সময়ের অপেক্ষা, কলকাতা আসছেন সলমন, মমতার সঙ্গেও সাক্ষাৎ
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-25 13:25:06   Share:   

সারা বিশ্বে, ভারতে সলমন খানের (Salman Khan) অগুন্তি ভক্ত। এমনকি কলকাতাতেও তাঁর ভক্তসংখ্যা কম নয়। ভাইজানকে একবার চোখের দেখা দেখতে ভক্তরা কি করেছেন ইতিপূর্বে, তার কিসসা লেখা যায়। তাঁকে নিয়ে 'ফ্যান'র মতো সিনেমা হয়নি ঠিকই কিন্তু সলমনের সঙ্গে সদৃশ এমন বহু ভক্ত মনের অন্দরে-বাইরে নিজেদের একেবারে ভাইজানের আদলে মুড়িয়ে ফেলে। তবে আসলে সল্লু ভাইয়ের দেখা পাওয়া একটু মুশকিল। তার জন্য কাঠখড় পোড়াতে হয়, অপেক্ষা করতে হয়। তবে এবার মনে হয় কলকাতাবাসীর অপেক্ষা ঘুচল বলে। কারণ ভাইজানের কলকাতা (kolkata show) আসার কর্মসূচি প্রায়ই চূড়ান্ত বললেই হয়।

সলমন খান কলকাতা আসবেন এই তথ্য আগেই পেয়েছিলেন সকলে। কিন্তু মাঝে বাধ সাধে খুনের হুমকি। ভাইজানেই ম্যানেজমেন্ট টিম মাঝে একটি হুমকি ফোন পায়। ফলে ভাইজানের সুরক্ষা নিয়ে প্রশ্ন ওঠে।বান্দ্রা থানায় অভিযোগ দায়ের করা হয় এই হুমকি ফোন পাওয়ার পরে।কলকাতা এলে জীবন সংশয় হয় যদি, সেই কারণে অনুষ্ঠান বাতিল হয়ে যাওয়ার গুঞ্জন শোনা যায়। ভাইজানের চারপাশ বর্তমানে কড়া নিরাপত্তায় মুড়ে দেওয়া হয়েছে। বাড়িতে ২৪ ঘন্টা পাহারা দিচ্ছে পুলিস।এমনকি তাঁর বাড়ির চারপাশে ভক্তদের জমায়েত নিষিদ্ধ হয়েছে।

যদিও সম্প্রতি পাওয়া খবর অনুযায়ী,ভাইজানেই কলকাতা সফর বাতিল হচ্ছে না। মে-জুন নাগাদ তিনি কলকাতায় আসছেন। তবে কেবল ভাইজান নয়, 'দা-বাং' শীর্ষক এই অনুষ্ঠানে আসতে পারেন সোনাক্ষী সিনহা, জ্যাকলিন ফার্নান্ডেজ, প্রভুদেবা, আয়ুষ শর্মা ও গুরু রানধাবা। অনুষ্ঠানের আয়োজক জানিয়েছেন, এই শো হতে পারে মে-জুন নাগাদ। 'ইকো পার্ক'এ অনুষ্ঠিত হতে পারে এই গ্রান্ড ইভেন্ট।

নভেম্বরে কলকাতায় এসে নিরাপত্তার দিক খতিয়ে গিয়েছে সলমন খানের ভাই সোহেল খান এবং ব্যাক্তিগত নিরাপত্তা রক্ষী 'শেরা'। গত নভেম্বর-ডিসেম্বর মাসে কলকাতায় এসেছিলেন সলমন খানের টিম।তখনই একপ্রকার পাকা হয়ে গিয়েছিল অনুষ্ঠানস্থল। এই অনুষ্ঠান যাতে নির্বিঘ্নে হয় তাই কলকাতা পুলিশের তরফেও সহযোগিতা করা হবে বলে জানা যাচ্ছে। অনুষ্ঠানের পর সলমন মমতার সঙ্গেও সৌজন্য সাক্ষাৎ করতে পারেন বলে জানা যাচ্ছে।


Follow us on :