১১ মে, ২০২৪

Salman: 'তেরে নাম ২' তৈরির পরিকল্পনায় ছিলেন সতীশ-সলমন! কী বলছেন ভাইজান
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-20 17:25:57   Share:   

কিছুদিন আগেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন অভিনেতা তথা পরিচালক সতীশ কৌশিক (Satish Kaushik)। প্রায় দেড় মাস কেটে গিয়েছে তাঁর প্রয়াণের। তবে এখনও তাঁর মৃত্যুতে শোকস্তব্ধ গোটা বি-টাউন। কিছুদন আগেই দেখা গিয়েছে মৃত্যুর পরও তাঁর জন্মবার্ষিকী পালন করতে, সেখানে উপস্থিত ছিলেন বলিপাড়ার অনেকেই। কান্না ভেঙে পড়েছিলেন অনিল কাপুর ও অনুপম খের। এবারে সতীশের কথা স্মৃতিচারণ করে আবেগপ্রবণ হয়ে পড়েন সলমন খান (Salman Khan)। সলমন জানিয়েছেন, 'তেরে নাম' ছবির পর তাঁরা 'তেরে নাম ২' ছবি তৈরিরও পরিকল্পনা করেছিলেন।

'তেরে নাম' ছবিরও যে সিক্যুয়েল করার কথা ভেবেছিলেন খোদ অভিনেতা ও পরিচালক, তা প্রায় সবারই অজানা ছিল। কিন্তু তাঁর মৃত্যুর পর হঠাৎই সলমন খান এক সংবাদমাধ্যমে জানিয়েছেন যে, তাঁরা এই ব্লকবাস্টার ছবির দ্বিতীয় পার্টও করতে চেয়েছিলেন। তেরে নাম ২ তৈরির জন্য সতীশ যে একলাইনের ভাবনা দিয়েছিলেন, সেটা সলমনের এককথাতেই পছন্দ হয়েছিল। এমনকি তাঁরা স্ক্রিপটেও কাজ করা শুরু করতে চেয়েছিলেন। সলমন আরও জানিয়েছেন, এই বিষয়ে প্রায় ২০ বছর আগেই কথা বলেছিলেন তাঁরা। কিন্তু তার আগেই এই অঘটন।

উল্লেখ্য, তেরে নাম ছবিটি ২০০৩ সালে মুক্তি পেয়েছিল ও বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছিল। এই ছবির পরিচালক ছিলেন সতীশ কৌশিক। তবে সতীশের তেরে নাম ২ করার স্বপ্নপূরণ না হলেও সলমন জানিয়েছেন, তিনি এই বিষয়ে ভবিষ্যতে ভাববেন।



Follow us on :