১৫ মে, ২০২৪

Salman: 'আমার সন্তানের মা আমার স্ত্রী-ই হবে', সন্তান নেওয়ার পরিকল্পনায় কী বললেন সলমন
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-30 10:12:29   Share:   

সন্তান (Children) নেওয়ার পরিকল্পনা করেছিলেন সলমন খান (Salman Khan)। একথা নিজেই এক সাক্ষাৎাকারে (Interview) জানালেন। তবে সেই পরিকল্পনা পূরণ হয়নি তাঁর, এমনটাই জানিয়েছেন তিনি। ইদে মুক্তি পেয়েছে সলমন খানের বহু প্রতীক্ষিত ছবি 'কিসি কা ভাই কিসি কি জান'। এই ছবি মুক্তি পাওয়ার পর দর্শকদের থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। আর এই ছবির জন্যই ভাইজান এখন সমালোচনার কেন্দ্রবিন্দুতে। সম্প্রতি এক সাক্ষাৎকার দিতে গিয়ে তাঁর বাবা হওয়ার স্বপ্নের কথা বলেছেন।

সম্প্রতি টিভি চ্যানেলে এক শো-তে সাক্ষাৎকার নেওয়া হয়েছে। সেখানেই সঞ্চালক সলমনকে তাঁর বিয়ে নিয়ে ফের প্রশ্ন করেন। সেই প্রশ্নের উত্তরেই তিনি বলেন, 'আমার পরিকল্পনা ছিল। তবে স্ত্রীয়ের জন্য নয়, এক সন্তান নেওয়ার পরিকল্পনা ছিল আমার। কিন্তু ভারতীয় আইনে তা সম্ভব নয়। দেখা যাক কী করা যায়।' বাচ্চাদের প্রতি সলমনের যে কতটা টান রয়েছে, তা বারবার দেখা যায় সমাজমাধ্যমে। তাঁর নিজের সন্তান না থাকলেও তাঁকে তাঁর ভাইপো আহিল শর্মার সঙ্গে অনেক সময় কাটাতে দেখা যায়। ফলে এবারে বাবা না হওয়ার আক্ষেপ দেখা গেল তাঁর কথায়।

তবে এখানেই শেষ নয়, সঞ্চালক করণ জোহরের উদাহরণ দিয়ে বললে সলমন জানান, তিনিও সেভাবেই সন্তান নিতে চেয়েছিলেন। কিন্তু আইন বদলে যাওয়ায় তা সম্ভব হয়নি। এরপর তিনি বলেন, 'তবে আমার সন্তানের মা আমার স্ত্রী-ই হবে।'


Follow us on :