১২ মে, ২০২৪

Salman: অভিনয় ছেড়ে এবারে হোটেলের ব্যবসায় মন দিলেন সলমন!
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-20 17:09:20   Share:   

ভাইজানের কিছু ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। কিছুদিন আগে মুক্তি পাওয়া কোনও ছবিই দর্শকদের মনে দাগ কাটতে পারেনি। ফলে ছবি হিট হওয়া তো দূর, কোনও ছবিই তেমন ব্যবসা করতে পারেনি। কিন্তু এরই মধ্যে আরও এক খবর শোনা গেল। এবারে নাকি ব্যবসা করার ক্ষেত্রেও মন দেবেন সলমন খান। জানা গিয়েছে, একটি ১৯ তলার বিলাসবহুল হোটেল (Hotel) বানাতে চলেছেন সলমন খান। ফলে তাঁর অনুরাগীদের প্রশ্ন উঠছে, তবে কি এবারে অভিনয় ছেড়ে হোটেলের ব্যবসাতেই মন দিলেন ভাইজান?

জানা গিয়েছে, মুম্বইয়ের বান্দ্রায় সমুদ্রমুখী হতে চলেছে এই হোটেল। যেখানে সুইমিং পুল থেকে শুরু করে ক্যাফে, জিম থাকবে। তবে এই হোটেল সলমন খান খুললেও ডকুমেন্টে এই হোটেলের মালিকের নাম থাকবে সলমনের মা সালমা খানের। তাঁর মায়ের নামেই এই হোটেল খুলতে চলেছেন বলে জানা গিয়েছে। বিএমসি-এর তরফেও এই হোটেল তৈরির ক্ষেত্রে সমর্থন পেয়েছে অভিনেতা।

সূত্রের খবর, সলমনের এই হোটেলে তিন স্তরের বেসমেন্ট থাকবে। প্রথম ও দ্বিতীয় তলে থাকবে ক্যাফে, রেস্তোরাঁ, তৃতীয় তলে থাকবে সুইমিং পুল ও জিম। চতুর্থ তল সার্ভিস ফ্লোর হিসাবে ব্যবহার করা হবে। পঞ্চম ও ষষ্ঠ তল অনুষ্ঠান উদযাপনের জন্য ও সপ্তম থেকে উনিশ তল হোটেল রুম হিসাবে ব্যবহার করা হবে।


Follow us on :