০৯ মে, ২০২৪

Salman: ইস্ট বেঙ্গল ক্লাবের আজীবন সদস্য হলেন 'ভাইজান', লাল-হলুদ জার্সি দিয়ে বিশেষ সংবর্ধনা সলমনকে
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-14 10:48:51   Share:   

প্রায় এক দশক পর তিলোত্তমায় (Kolkata) আসেন সবার প্রিয় 'ভাইজান'। সিটি অফ জয়-এ এসে শহরবাসীদের আরও আনন্দ দিয়ে গেলেন তিনি। বহু প্রতীক্ষার পর ইস্ট বেঙ্গল ক্লাবের মাঠে অবশেষে সলমনের দা-বাং কনসার্ট অনুষ্ঠিত হয়। সেখানেই নাচে-গানে মঞ্চ কাঁপিয়েছেন সলমন (Salman Khan)। ফলে তাঁকে বিশেষভাবে সম্মান জানানো হলো ক্লাবের তরফে। তাঁকে ইস্ট বেঙ্গলের আজীবন সদস্য করা হয় ও দেওয়া হয় প্রিয় নম্বর ২৭-এর লা-হলুদ জার্সিও। অন্যদিকে রাজ্যের তরফেও তাঁকে স্বাগত জানানো হয়েছে।

তিলোত্তমায় পা রাখতেই প্রথমেই দেখা করেন রাজ্যের মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। তাঁকে উত্তরীয় পরিয়ে স্বাগত জানান মুখ্য়মন্ত্রী। এরপরই রওনা দেন ইস্ট বেঙ্গল ক্লাবের মাঠের উদ্দেশে। কিছুদিন আগেই ইস্ট বেঙ্গল ক্লাবের ১০০ বছর পূর্তি হয়েছে। ফলে শতবর্ষ পূর্তিতে ইস্ট বেঙ্গল ক্লাব সলমনের দা-বাং কনসার্ট অনুষ্ঠিত করে। এরপর তাঁকে উত্তরীয় পরিয়ে স্বাগত জানানো হয়। এই ক্লাবের আজীবন সদস্য় করেও তাঁকে বিশেষ সম্মান দেওয়া হয়। আবার তাঁকে স্বর্ণ মুদ্রা ও ইস্ট বেঙ্গলের জার্সি দিয়ে সংবর্ধনা দেওয়া হয়। আবার অন্যদিকে রাজ্যের তরফেও তাঁকে সম্মান জানানো হয়। মন্ত্রী অরূপ বিশ্বাস সলমনকে উত্তরীয় পরিয়ে সম্মান জানান।

কলকাতার এমন ভালোবাসা পেয়ে আপ্লুত সলমন খান। সলমনকে  গরমকে উপেক্ষা করেই তিনি যেভাবে দর্শকদের নাচে-গানে মাতিয়ে রেখেছিলেন, তা সত্যিই প্রশংসনীয়। তিনি তাই প্রতিশ্রুতিও দিয়েছেন যে, তিনি আবার আসবেন।


Follow us on :