০৯ মে, ২০২৪

Aishwarya-Salman: দিওয়ালির পার্টিতে সলমানের বাহুডোরে ঐশ্বর্য! কে এই 'রহস্যময়ী' নারী?
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-09 13:01:13   Share:   

বেশ কয়েকদিন ধরেই গুঞ্জন যে, প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চনের শ্বশুর বাড়ির সঙ্গে দূরত্ব বাড়ছে তাঁর। আর এই গুঞ্জনের মাঝেই আরও এক ছবি প্রকাশ্যে। যেখানে দেখা যাচ্ছে, আলিঙ্গনরত অবস্থায় সলমান খান ও ঐশ্বর্য রাই বচ্চন। কিন্তু এই ছবি কি আদৌ সত্যি, তা নিয়েই শুরু জল্পনা।

কিছুদিন আগেই দিওয়ালি, কিন্তু বলিউডে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বলিউড তারকাদের দিওয়ালি পার্টি। সম্প্রতি ডিজাইনার মণীশ মালহোত্রা এক দিওয়ালি পার্টির আয়োজন করেছিলেন, সেখানেই বসেছিল চাঁদের হাট। মুকেশ আম্বানির পরিবার থেকে শুরু করে উপস্থিত ছিলেন বলিউডের একাধিক তারকা। ফলে সেই পার্টিতেই পৌঁছে গিয়েছিলেন ঐশ্বর্য ও সলমান। তবে ঐশ্বর্যের সঙ্গে দেখা যায়নি স্বামী অভিষেক ও কন্যা আরাধ্যাকেও। অন্যদিকে সলমানও একাই গিয়েছিলেন। আর সেই পার্টিরই এক ছবি বর্তমানে ভাইরাল, যেখানে দেখা যাচ্ছে, সলমান খানের বাহুডোরে ঐশ্বর্য। যদিও ছবিতে মুখ দেখা যায়নি ঐশ্বর্যের। ফলে সলমান যাঁকে জড়িয়ে রয়েছেন, তিনি ঐশ্বর্যই কিনা, তা নিয়ে জল্পনা তুঙ্গে।

অবশেষে জানা গিয়েছে, সলমান জড়িয়ে ছিলেন অভিনেতা সুরজ পাঞ্চোলির বোন সানা পাঞ্চোলিকে। আসলে পার্টিতে ঐশ্বর্য লাল রংয়ের সালোয়ার পরেছিলেন, আর সেই এক রংয়েরই পোশাক সানা পাঞ্চোলি পরায় গুঞ্জন ছড়িয়ে পড়ে যে, আলিঙ্গনরত অবস্থায় ছিলেন সলমান ও ঐশ্বর্য।


Follow us on :