১০ মে, ২০২৪

Salman: 'সবসময় তোমাকে ভালোবাসব', প্রিয়জনকে হারিয়ে আবেগপ্রবণ ভাইজান
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-03 13:08:05   Share:   

বলিউডের ভাইজান (Salman Khan) প্রায় সবসময়ই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। তাঁর বিষয়ে সমস্ত কিছুই খবরের শিরোনামে উঠে আসেন। এবারে তাঁর একটি পোস্ট ঘিরে তুমুল চর্চা শুরু হয়েছে। মঙ্গলবার সলমন খান নিজের ইনস্টাগ্রাম (Instagram) অ্যাকাউন্ট থেকে একটি ছবি শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে তিনি তাঁর খুব প্রিয় একজনকে হারিয়েছেন। ফলে তিনি সেই প্রিয় মানুষটির জন্য শোকপ্রকাশ করেছেন। তাঁকে 'আদ্দু' (Addu) বলে সম্বোধন করছেন ভাইজান। এরপর থেকেই প্রশ্ন উঠতে শুরু হয়েছে, কে ইনি? কী সম্পর্ক ভাইজানের সঙ্গে?

সলমন খানকে এর আগেও তাঁর জীবনের সঙ্গে জড়িত বিভিন্ন বিষয় তাঁর ভক্তদের সঙ্গে শেয়ার করে নিতে দেখা গিয়েছে। এবারেও তিনি তাঁর জীবনের একজন প্রিয় মানুষের হারানোর কথা শেয়ার করেছেন। সেই মহিলার ছবি দিয়ে তিনি ক্যাপশনে লিখেছেন, 'আমার প্রিয় আদ্দু, ছোট থেকে ভালোবাসা দেওয়ার জন্য ধন্যবাদ। সবসময় আমি তোমাকে ভালোবাসব। শান্তিতে থেকো প্রিয় আদ্দু।'

এমনটা শেয়ার করার পর থেকে সলমন ভক্তদের মনে প্রশ্ন উঠতে শুরু করেছে, 'কে ইনি?' কমেন্টে অনেক নেটিজেনরা জানিয়েছেন, ইনি সলমনের ছোটবেলার কেয়ার টেকার বা ন্যানি। তবে ইনি আসলে কে, তাঁর আসল পরিচয় কী, এখনও স্পষ্ট নয়। তবে তাঁর মৃত্যুতে যে ভাইজান কষ্ট পেয়েছেন, তা বোঝাই যাচ্ছে। 


Follow us on :