ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
Salman-Khan-might-be-the-tenant-of-big-boss-in-upcoming-season
Bigg Boss: বিগ বস-১৬-তে নুসরত-রাজ কুন্দ্রা? নতুন প্রোমোয় কীসের ইঙ্গিত ভাইজানে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-12 18:46:46


এবার কেবল বিগ বসের (Bigg Boss) সঞ্চালক নয়, ঘরের মধ্যে থাকবেন সলমন খান (Salman Khan)। সময় কাটাবেন প্রতিযোগীদের সঙ্গে। নিয়ম পাল্টাতে চলেছে বিগ বসের ঘরের। আরও কঠিন, আরও কড়া হতে, আরও কষ্টকর হতে চলেছে প্রতিযোগীদের জন্য।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ‘বিগ বস সিজন ১৬’- এর একটি প্রোমো (Bigg Boss 16)  শেয়ার করেছে কার্লাস। সেই প্রোমোতে কালো পোশাক পরে বিগ বসের ঘরের মধ্যে ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে সলমনকে। বেশ অন্ধকার এবং থমথমে পরিস্থিতি প্রোমোতে দেখা গিয়েছে। সেই ভিডিওতেই সলমনকে বলতে শোনা গেল, তিনি থাকছেন বিগ বসের ঘরে।

প্রোমোতে সলমন বললেন, ”১৫ বছর ধরে বিগ বস সবার গেম দেখছেন, এবার বিগ বস নিজের গেম দেখাবেন। সকালবেলাও আকাশে চাঁদ দেখা যাবে, মধ্যাকর্ষণ শক্তি কাজ করবে না। ঘোড়াও সোজা চালে হাঁটবে, ছায়াও তোমার সঙ্গ দেবে না, সেও খেলবে নতুন খেলা।”

এককথায়, দর্শকের উত্তেজনাকে আরও একটু উসকে দিল সে কথা বলার অপেক্ষাই রাখছে না। বিগ বসের ঘরে এবার যে খেলার নিয়ম বদলে যাবে সেই ইঙ্গিত বিগ বস ১৬-র প্রোমোতেই একেবারে স্পষ্ট। হিন্দি টেলিভিশনের পপুলার রিয়্যালিটি শো বিগ বসের ঘরে খেলার নিয়ম বদলে দেখতে কাউন্টডাউন শুরু করে দিয়েছে এই শোয়ের ভক্তরা। জানা গিয়েছে, অক্টোবর মাসের শুরুতে শুরু হবে বিগ বস ১৬।

কানাঘুষো শোনা গিয়েছে, সিনে দুনিয়ার দুই মেরু থেকে সবচেয়ে বেশি কন্ট্রোভার্সি হয়েছে যাঁদের নিয়ে তাঁরা থাকছেন এবারের সিজনে। অর্থাৎ টলি কুইন নুসরত জাহানের শোয়ে আসার গুঞ্জন শোনা গিয়েছে। অন্যদিকে শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাও (Raj Kundra) এই শোতে অংশ নেবেন। এমনটাই খবর।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন