ব্রেকিং নিউজ
  বিধ্বংসী আগুনে পুড়ে ছাই মোটর যন্ত্রাংশের দোকান, ক্ষতি কয়েক লক্ষ টাকার জিনিস, চাঞ্চল্য বসিরহাটে     মহেশতলায় ভোররাতে কাপড়ের গোডাউনে আগুন, চাঞ্চল্য  
Saif-and-Kareena-celebrates-10-years-of-married-life-bollywood-greets-them-
Saifeena: সইফ-করিনার দাম্পত্যের এক দশক, পুরনো ছবি শেয়ার করে শুভেচ্ছা জানালেন কারা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-17 14:50:03


যেন চোখের নিমেষেই কেটে গিয়েছে ১০ বছর। ২০১২ সালের ১৬ অক্টোবর পটৌডি প্যালেসে বেজেছিল বলিউডের (Bollywood) অন্যতম পাওয়ার কাপল করিনা-সইফের (Saif Ali Khan) বিয়ের সানাই। পুরো বলিপাড়া মেতে উঠেছিল তাঁদের বিয়ের আনন্দে। যেন উৎসব লেগেছিল।

সইফিনার বিবাহবার্ষিকী উপলক্ষে ভক্তদের শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে নেটপাড়া। কেবল ভক্তমহল নয়, বলি দুনিয়ার অনেকেই বেবো (Kareena Kapoor Khan) এবং সইফকে বিয়ের শুভেচ্ছা জানান। সেই তালিকায় অবশ্যই রয়েছেন বেবোর ননদরাও অর্থাৎ সইফ আলি খানের বোন সোহা আলি খান ও সাবা আলি খান। পুরনো এলবাম ঘেঁটে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন দাদা-বৌদির ছবি।

ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, নববিবাহিত দম্পতিকে ঘিরে রয়েছেন শর্মিলা ঠাকুর, সোহা এবং সাবা। বিয়ের দিনের এই ছবিতে রয়েছেনা ছোট্ট সারা ও ইব্রাহিমও।


সাবাও বিয়ের দিনের ছবি পোস্ট করে শুভেচ্ছা জানান। ওই ছবিতে সইফ ও করিনাকে দেখা যায়, একে ওপরের দিকে তাকিয়ে রয়েছেন। দুজনের রূপ দেখেই মুগ্ধ হয়েছেন অনুরাগীরা। সইফ বর্তমানে চার সন্তানের বাবা। আর করিনা দুই ছেলের মা। তাঁদের মধ্যে ভালোবাসার অটুট বন্ধন এখনও সকলের নজর কাড়ে।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন