১৬ মে, ২০২৪

Saif: 'আদিপুরুষ' মুক্তির আগেই বিপাকে সইফ, পুরোনো মামলায় কাঠগড়ায় অভিনেতা
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-15 09:26:24   Share:   

'আদিপুরুষ' সিনেমা মুক্তির নির্ধারিত দিন চলতি বছরের ১৬ জুন। কিন্তু সিনেমা মুক্তির আগেই বিপাকে 'রাবন' অর্থাৎ সইফ আলি খান (Saif Ali Khan)। পুরোনো মামলায় আবারও তাঁকে দাঁড়াতে হবে আদালতের (Court) কাঠগড়ায়। তাও আবার ছবি মুক্তির ঠিক আগের দিন। সইফের বিরুদ্ধে দেশের অভিজাত হোটেলে, এক ব্যবসায়ী এবং তাঁর শ্বশুরকে নিগ্রহ করার অভিযোগ ওঠে। যদিও মামলাটি ২০১২ সালের, তবে সম্প্ৰতি আবারও সেই মামলার পাতা খুলেছে।

২৪ এপ্রিল এসপ্ল্যানেড আদালতে সইফের বিরুদ্ধে করা মামলাটি শুনেছেন বিচারক। ১৫ এপ্রিল শুরু হবে মামলার ট্রায়াল। ২০১২ সালে ইকবাল মির শর্মা নাম এক ব্যবসায়ীকে তাজ হোটেলের ভিতরে মারধরের অভিযোগ ওঠে। সইফের বিরুদ্ধে অভিযোগকারী ওই ব্যক্তিকে নাকে ঘুষি মারার এবং ধাক্কা মারার অভিযোগ করা হয়। এমনকি ব্যবসায়ীর শ্বশুরকে নিগৃহ করার অভিযোগ ওঠে অভিনেতার বিরুদ্ধে। ঘটনায় সইফের সঙ্গে তাঁর আরও দুই বন্ধুর নাম জড়িয়েছিল। ২০১২ সালে অভিযোগ পেয়ে পুলিশ, সইফ এবং আরও দুই অভিযুক্তকে গ্রেফতার করেন। যদিও পরবর্তীতে তাঁরা জামিনে ছাড়া পেয়ে যান।

অপরদিকে সইফের বক্তব্য, ঘটনার দিন তাঁর স্ত্রী করিনা কাপুর, করিশ্মা কাপুর, মালাইকা অরোরা খান, অমৃতা অরোরা এবং আরও দুই পুরুষ বন্ধু সঙ্গে ছিলেন। অভিযোগকারী ওই ব্যক্তি নাকি মহিলাদের দেখা কুমন্তব্য-গালিগালাজ করেন।

সইফের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৫ ধারা, (স্বেচ্ছাকৃতভাবে গুরুতর আঘাত প্রদান) এবং ৩৪ (কমন ইনটেনশন) ধারায় মামলা দায়ের করা হয়েছে। এই মামলার ভাগ্য নির্ধারিত হতে চলেছে ১৫ জুন।


Follow us on :