০৯ মে, ২০২৪

Katrina: মা হতে চলেছেন ক্যাটরিনা! ইদের পার্টির ছবি ভাইরাল হতেই জল্পনা তুঙ্গে
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-23 16:52:33   Share:   

বলিপাড়ার অন্দরে কান পাতলেই গুঞ্জন শোনা যাচ্ছে বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) নাকি অন্তঃসত্ত্বা (Pregnant)। তবে এই গুঞ্জনের শুরু কোথায়, জানেন? শনিবার ইদ উপলক্ষে পার্টির আয়োজন করেছিলেন প্রাক্তন প্রেমিক সলমন খানের বোন অর্পিতা খান শর্মা। সেখানে উপস্থিত ছিলেন বলিউডের তাবড় তাবড় সেলেবরা। ফলে হাজির হয়েছিলেন সলমনের (Salman Khan) প্রাক্তন প্রেমিক ক্যাটরিনাও। সেখানেই তাঁকে দেখার পর থেকে গুঞ্জন রটেছে যে, তিনি সন্তানসম্ভবা। তবে এর পিছনে কতটা সত্যি, কতটা মিথ্যা লুকিয়ে তা এখনও জানা যায়নি।

ইদের পার্টিতে ক্যাটরিনার পরনে ছিল বেইজ রংয়ের আনারকালি স্যুট, চুল ছিল খোলা। প্রাক্তন প্রেমিকের বাড়ির ইদের পার্টিতে তাঁকে দেখেই জোর চর্চা শুরু হয়েছিল। এরপরই তাঁর মা হওয়ার খবর ছড়িয়ে পড়তেই জল্পনা তুঙ্গে। পার্টির ছবি নেট দুনিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের অনেকে প্রশ্ন করছেন, ' ক্যাটরিনা কি অন্তঃসত্ত্বা?' কেউ আবার সাফ বলছেন, 'ক্যাটরিনা মা হতে চলেছেন। তাঁকে এখন জিমেও দেখা যাচ্ছে না। কোনও ছবির শ্যুটিংও করছেন না।'

তবে আবার নেটিজেনদের বড় অংশ বলেছেন, হয়তো তাঁর ঢিলেঢালা পোশাকের জন্যই তাঁকে এমন দেখাচ্ছে। ফলে ভিকি ঘরনির মা হওয়ার খবরটি পুরোপুরি গুঞ্জনই মনে হচ্ছে। এই প্রথম নয়, ভিকি কৌশলের সঙ্গে বিয়ের পর থেকে একাধিকবার তাঁর মা হওয়ার গুঞ্জন রটেছে। তবে এই নিয়ে একবারও মুখ খোলেননি ভিকি ও ক্যাট। তবে অন্তঃসত্ত্বার খবর যদি সত্যি হয়, বেজায় খুশিই হবেন ক্যাট-ভিকির অনুরাগীরা।


Follow us on :