ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
Rumour-spreads-that-shehnaz-gill-walked-out-from-salmans-kabhi-eid-kabhi-diwali-movie
Salman: ভাইজানকে আনফলো, শ্যুটিং থেকে ওয়াক আউট, কী হল শেহনাজর!

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-09 17:18:42


বিশেষ বন্ধু সিদ্ধার্থ শুক্লাকে হারিয়ে একেবারে ভেঙে পড়েছিলেন বিগ বস খ্যাত 'পঞ্জাবের ক্যাটরিনা কাইফ' শেহনাজ গিল (Shehnaaz Gill)। ধীরে ধীরে শোক কাটিয়ে ফিরেছেন  স্বমহিমায়। ওজন কমিয়ে একেবারে তাক লাগিয়ে দিয়েছেন সকলকে। সম্প্রতি ইদের (EID) সময় থেকে শোনা যাচ্ছিল শেহনাজ এবং সলমান খানের (Salman Khan) মধ্যে বিশেষ সম্পর্ক তৈরি হয়েছে। এমনকি একটি ভিডিও বেশ ভাইরাল(Viral) হয়েছে। যেখানে তাঁদের খুব ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে। তবে এবার শোনা যাচ্ছে দূরত্ব তৈরি হয়েছে ভাইজান এবং শেহনাজের মধ্যে।

শোনা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায় সলমন খানকে আনফলোও করেছেন শেহনাজ। এই নিয়েই উত্তাল সোশ্যাল মিডিয়া। এমনকি সলমনের ‘কভি ইদ কভি দিওয়ালি’-র সেট ছেড়ে বেরিয়ে গেলেন শেহনাজ। বলিউডে এই ছবির মাধ্যমেই প্রথম প্রবেশ শেহনাজের। সেখানে কী এমন হল যে অভিনেত্রী এমন সিদ্ধান্ত নিলেন?

এর আগে এই ছবি থেকে বিদায় নিয়েছিলেন সলমনের ভগ্নিপতি আয়ুশ শর্মা। চিত্রনাট্য পছন্দ না হওয়ার কারণে এই ছবি থেকে পিছিয়ে আসেন বলে খবর। প্রথম থেকেই খবরের শিরোনামে এই ছবি। এবার নয়া সংযোজন শেহনাজ।

তবে কি বলিউডে ডেবিউ করার আগেই স্বপ্নভঙ্গ হল শেহনাজের? আসলে এমন কিছুই ঘটেনি, সবটাই গুজব। আর সেই গুজবেই মনখারাপ শেহনাজের ফ্যানেদের। তবে ভক্তদের নিজেই স্পষ্ট করে দিয়েছেন অভিনেত্রী।

কী লিখেছেন শেহনাজ? শেহনাজের ইনস্টা স্টোরিতে লিখেছেন, “জোরে জোরে হাসছি। এই সব গুজব আমার প্রত্যেকদিনের হাসির খোরাক। আমি অপেক্ষায় রয়েছি কবে দর্শক এসে ছবিটি দেখবে ও ছবিতে আমাকেও দেখবে।” শেহনাজ জানিয়ে দিয়েছেন সলমনের ছবি থেকে সরে আসার যে খবর রটেছে তা সম্পূর্ণ ভুয়ো। তিনি ছবিটিতে রয়েছেন। অভিনয়ও করছেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন