১৪ মে, ২০২৪

Rukmini: মৌনী বা পূজা নয়, ব্যোমকেশ ও দুর্গ রহস্যে দেবের বিপরীতে 'সত্যবতী' রুক্মিণী
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-03 12:13:23   Share:   

চলতি বছরে বাংলা সিনেমার দর্শক ব্যোমকেশের (Byomkesh) চরিত্রে নতুন অভিনেতাকে পেতে চলেছেন। দেবের প্রযোজনা সংস্থার নতুন সিনেমা 'ব্যোমকেশ ও দুর্গ রহস্য'। সিনেমায় ব্যোমকেশের চরিত্রে দেব (Dev) অভিনয় করবেন, একথা জেনে গিয়েছেন সকলেই। কিন্তু জল্পনা ছিল সত্যবতীর চরিত্র নিয়ে। প্রথমে শোনা গিয়েছিল, বলি থেকে টলি দাপিয়ে বেড়ানো দুই অভিনেত্রী রয়েছেন প্রযোজক সংস্থার নজরে। তবে সব জল্পনার অবসান ঘটিয়ে জানা গেল, সত্যবতীর চরিত্রে দেখা যাবে দেবের প্রেমিকা তথা টলিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্রকে (Rukmini Maitra)।

ব্যোমকেশ ও দুর্গ রহস্যে সত্যবতীর চরিত্রে পরিচালক ও প্রযোজনা সংস্থার প্রথম পছন্দ ছিলেন নাকি অভিনেত্রী মৌনী রায়। তবে শোনা গিয়েছিল, পারিশ্রমিক হিসেবে অতিরিক্ত টাকা চেয়েছেন তিনি। যদিও এই প্রসঙ্গে মৌনীকে প্রশ্ন করা হলে তিনি বলেছিলেন, এমন কোনও অফার না কি তাঁর কাছে যায়নি।  এরপর সত্যবতীর চরিত্রে উঠে এসেছিল অভিনেত্রী পূজা বন্দোপাধ্যায়ের নাম। এবার শোনা যাচ্ছে, এই দুই নায়িকাকে পিছনে ফেলে এগিয়ে গিয়েছেন, রুক্মিণী মৈত্র।

সত্যবতীর চরিত্রে নাকি রুক্মিণীর লুক টেস্টও হয়ে গিয়েছে। খুব তাড়াতাড়ি নাকি সত্যবতীর চরিত্রে তাঁর লুকের ঝলক প্রকাশ্যে আসবে। ব্যোমকেশের চরিত্রে দেবের লুক প্রকাশ্যে আসতেই নেট মাধ্যমে শুরু হয়েছিল সমালোচনা। ব্যোমকেশের চরিত্রে টলিউডের তাবড় অভিনেতাদের দেখার পর, দেবকে কিছুতেই তাঁরা এই চরিত্রে মানতে নারাজ। রুক্মিণীর লুক প্রকাশ পেলে দর্শক কেমন প্রতিক্রিয়া দেন, সেইটাই দেখার।


Follow us on :