২৫ জুন, ২০২৪

Ronit Roy: ৫৮ বছরে দ্বিতীয়বার বিয়ে করলেন অভিনেতা রনিত রায়! পাত্রী কে?
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-26 13:53:56   Share:   

বয়স ৫৮ বছর, তিন ছেলে-মেয়ের বাবা রনিত রায় দ্বিতীয়বার বিয়ে সারলেন (Ronit Roy)? কবে বিচ্ছদে হল, পাত্রীই বা কে? একাধিক প্রশ্ন নেটিজেনদের। কিন্তু পরে জানা গেল, নিজের স্ত্রী নীলম বসুকেই ফের বিয়ে করেছেন তিনি। আসলে সম্প্রতি তাঁদের বিবাহ বার্ষিকীর কুড়ি বছর সম্পন্ন হয়েছে। ফলে তাঁদের এই ২০তম বিবাহবার্ষিকী এভাবেই উদযাপন করলেন রনিত ও নীলম। তাঁদের বিয়ের একাধিক ভিডিও ইতিমধ্যেই শেয়ার করেছেন রনিত। এর পর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই হইহই পড়ে যায়।

'কসৌটি জিন্দেগি কি'-র 'মিস্টার বাজাজে'র ভূমিকায় ছোট পর্দায় দেখা যায় রনিত রায়কে। তাঁর সেই অভিনয় এখনও অনেকেরই মনে গাঁথা। এর পর বলিউডেও অভিনেতা 'টু স্টেটস'-এর মতো ছবিতে দুর্দান্ত অভিনয় করেছেন। ইতিমধ্যে তাঁকে একাধিক ওয়েব সিরিজেও দেখা গিয়েছে। ব্যক্তিগত জীবনে দু'বার বিয়ে করেছেন এই অভিনেতা। তিনি প্রথমে জোয়ানা নামের এক মহিলার সঙ্গে বিয়ে করেছিলেন। তাঁদের একটি কন্যা সন্তানও রয়েছে। ২০০৩ সালে, তিনি অভিনেত্রী নীলম বসুকে বিয়ে করেন। তারপর তাঁর একটি কন্যা এবং একটি পুত্র সন্তানও হয়। এবার অভিনেতা আবারও তাঁর স্ত্রীর সঙ্গেই সাতপাকে বাঁধা পড়লেন।

রনিত ও নীলমের দ্বিতীয়বারের বিয়ের অনুষ্ঠানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় সকলের নজর কেড়েছে। ভিডিওতে দু'জনকেই শুভদৃষ্টি-সহ তাঁদের বিয়ের আচার-অনুষ্ঠানে অংশ নিতে দেখা যাচ্ছে। লাল ওড়না ও লাল সালোয়ারে লজ্জায় রাঙা হয়ে অপূর্ব দেখাচ্ছিল তাঁকে। সঙ্গে সাদা শেরওয়ানি পরেছিলেন রনিত। ছবি-ভিডিও পোস্ট করে ক্যাপশনে রনিত লিখেছেন, 'মুজসে শাদি করোগি? ফির সে?'


Follow us on :