১৫ মে, ২০২৪

Rituparna: গোলাপি বিকিনিতে জলপরী ঋতুপর্ণা, প্রশংসা-সমালোচনা নেট দুনিয়ায়
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-24 09:52:54   Share:   

বাংলা সিনেমা (Tollywood) জগতের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। দশকের পর দশক ধরে অভিনয় জগতে দাঁপিয়ে বেড়াচ্ছেন তিনি। অভিনেতা প্রসেনজিতকে যেমন ইন্ডাস্ট্রি বলে হয়, সেভাবে ঋতুপর্ণাকেও ইন্ডাস্ট্রি বললে ভুল হবে না। অভিনেত্রীর বাদামি চোখের ভক্ত অনেক। সাবলীল অভিনয়, ফ্যাশন সেন্সে তিনি অনন্যা। ৫০ এর কোটা পেরিয়েছেন, কিন্তু তাঁর গ্ল্যামার বলে, ৩০ এর বেশি বয়স হবে না। সচরাচর তাঁকে ট্র্যাডিশনাল পোশাকেই বেশি দেখা যায়, এবার ধরা দিলেন অন্য মেজাজে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে একটি ছবি আপলোড করেছেন ঋতুপর্ণা। সেই ছবিতে দেখা গিয়েছে গোলাপি রঙের বিকিনিতে জলকেলী করছেন অভিনেত্রী। জলে নেমে তাঁর মন প্রসন্ন। চেহারায় আনন্দের এক্সপ্রেশন। এক হাতে ওড়াচ্ছেন জল। গরমে যে অভিনেত্রীও নাজেহাল তা বোঝা গিয়েছে ছবিতে। তাই বোধহয় বিকিনি পরে তিনি জলের শীতলতার মজা নিতে চেয়েছেন।

ঋতুপর্ণাকে এই অচেনা মেজাজে দেখে নেটিজেনদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া। কেউ ভালোবাসা দিয়েছেন ঋতুপর্ণার জন্য।কেউ লিখেছেন, 'এখনও টলিউডের উষ্ণ অভিনেত্রী।' কেউ লিখেছেন, 'অভূতপূর্ব'। কেউ আবার লিখেছেন, 'তুমি আমার জন্য নিদর্শন। এই পোশাকে একেবারেই মানাচ্ছে না তোমাকে।'


Follow us on :