১৪ মে, ২০২৪

Rhea: 'কী ভেবেছিলেন আমি ফিরে আসব না ?' ক্যামেরার সামনে এসে রিয়ার হুঁশিয়ারি
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-11 09:07:53   Share:   

একসময় প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) সঙ্গে সম্পর্কে ছিলেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। তাঁদের বিচ্ছেদ হওয়ার পরেই আত্মহত্যা করেন সুশান্ত। প্রকাশ্যে আসে রিয়ার সঙ্গে পরিচালক মহেশ ভাটের কিছু কথোপকথন। নেটিজেনরা সুশান্তের মৃত্যু মানতে না পেরে কাঠগড়ায় তোলেন রিয়াকে। এমনকি সুশান্তের মৃত্যুর পর তাঁর পরিবারও রিয়াকে দায়ী করেন। সুশান্তকে মাদক দেওয়া সহ একাধিক তদন্তে রিয়াকে গ্রেফতার করে পুলিশ। 'জলেবি' খ্যাত অভিনেত্রী একেবারে অন্তরালে চলে যান। দীর্ঘদিনের নির্বাসনের পর এবার ক্যামেরার সামনে ফিরছেন তিনি।

সম্প্ৰতি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেন তিনি। ক্যামেরার সামনে এসে রিয়া বলেন, 'কী ভেবেছিলেন আমি ফিরে আসব না? ভয় পেয়ে যাব? এবার ভয় পাবে অন্য কেউ। 'একসময় রিয়াকে যারা একঘরে করেছিলেন, এই কথাগুলি কি তাঁদের উদ্দেশেই বললেন রিয়া? কথাগুলি তাৎপর্যপূর্ণ হলেও, এই সংলাপ আসলে জনপ্রিয় শো 'রোডিজ'এর। আসন্ন সিজনে ওই শোয়ের গ্যাং লিডার হবেন রিয়া।

দীর্ঘদিনের আড়াল থেকে বেরিয়ে রিয়াকে বেশ স্বপ্রতিভ লাগছে। খুব তাড়াতাড়ি শুরু হবে শোয়ের অডিশন। রিয়ার ভিডিও এবং সংলাপ সমস্তটাই প্রমোশনাল। যদিও নেটিজেনরা যে এখনও রিয়াকে স্বাভাবিকভাবে মেনে নিতে পারেননি তা পোস্টের কমেন্ট বক্স থেকে স্পষ্ট।


Follow us on :