১৫ মে, ২০২৪

Rashmika: নিরামিষাশী রশ্মিকা কামড় দিলেন মাংসের টুকরোয়, বিজ্ঞাপন দেখে সমালোচনার ঝড়
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-11 16:49:45   Share:   

দক্ষিণী সিনেমার জগৎ পেরিয়ে সর্বভারতীয় অভিনেত্রী হয়ে উঠেছেন রশ্মিকা মন্দনা (Rashmika Mandanna)। তাঁর অভিনয় জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও সাধারণ মানুষের কৌতূহলের শেষ নেই। তাঁর ব্যক্তিগত পছন্দ নিয়েও সকলেই অবগত। এক সাক্ষাৎকারে রশ্মিকা বলেছিলেন তিনি ভেগান অর্থাৎ নিরামিষাশী (Vegetarian)। সেই রশ্মিকাকে তাঁর বক্তব্যের বিরুদ্ধাচরণ করতে দেখে অবাক হলেন নেটিজেনরা। সম্প্রতি এক বিজ্ঞাপনে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সেই নিয়েই তাঁর ভক্তদের মনে সমালোচনার ঝড়।

বিজ্ঞাপনটি বিশ্বব্যাপী এক খাবার সংস্থার। সেই প্রতিষ্ঠানের হয়েই মুখ দেখা গিয়েছে রশ্মিকার। বিজ্ঞাপনটি যেহেতু খাবারের তাই রশ্মিকা সেই খাবার চেখে দেখলে প্রচার আরও শক্তিশালী হবে, সেই ভেবেই বিজ্ঞাপনটি করা হয়েছে। একটি বিজ্ঞাপনে দেখা গিয়েছে বার্গারে রসনা তৃপ্তি করছেন রশ্মিকা। এই পর্যন্ত ঠিক ছিল কিন্তু সমস্যা আরও একটি বিজ্ঞাপন নিয়ে। সেই বিজ্ঞাপনে দেখা গিয়েছে, মাংসের টুকরো দাঁত দিয়ে ছিঁড়ে খাচ্ছেন অভিনেত্রী। এই বিজ্ঞাপন দেখে বেশ রেগে গিয়েছে জনতা।

অভিনেত্রী নিজের সামাজিক মাধ্যমে এই বিজ্ঞাপন শেয়ার করেছেন। এক নেটিজেন লিখেছেন,'দ্বিচারিতা করে প্রথমে রশ্মিকে বলেছিলেন তিনি নিরামিষাশী, এখন চিকেন বার্গার খাচ্ছেন।' যদিও এই প্রসঙ্গে মুখ খোলেননি রশ্মিকা। বরং নিজের কাজেই মন দিয়েছেন তিনি। 



Follow us on :