১৪ মে, ২০২৪

Rani: রানীর ছবি দেখেননি মেয়ে আদিরা! কারণ জানলে অবাক হবেন
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-14 08:42:52   Share:   

বলিউডের (Bollywood) বিখ্যাত অভিনেত্রী রানী মুখোপাধ্যায়ের (Rani Mukherjee) ছবি দেখেননি, এমন খুব কম মানুষই রয়েছেন। তবে জানেন কি রানীর মেয়ে আদিরা (Adira) রানীর কোনও ছবিই এখনও পর্যন্ত দেখেনি। এমনই এক সাক্ষাৎকারে জানিয়েছেন রানী। আদিরার তার মায়ের ছবি না দেখার পিছনে এমন কী রহস্য রয়েছে, সেই বিষয়েই জানিয়েছেন রানী।

রানী জানিয়েছেন, মেয়ে আদিরা এখনও তার মাকে অভিনেত্রীর চোখে দেখতে অভ্যস্ত নয়। সে যদিও ছোট, ফলে ছবি দেখার তার তেমন বয়স হয়নি। তবুও আদিরা তেমনভাবে তাঁর অভিনয় করা কিছুই দেখেনি। কারণ আদিরা তার মা ও অভিনেত্রীর মধ্যে তফাৎ করতে পারে না। রানী বলেন, 'আমি যদি ছবিতে কোনও কারণে কাঁদার অভিনয় করি, তবে আদিরাও কেঁদে ফেলে। কারণ সে মনে করে যে, আমি মানে তার মা কষ্ট পেয়েছে। তবে আগামী ৩-৪ বছর পর সে হয়তো এই তফাৎটা করতে পারবে।'

রানী এও জানিয়েছেন যে, আদিরা তাঁর ছবি মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে-র ট্রেলার দেখেছে, আর সেটা দেখেই আদিরা আবেগপ্রবণ হয়ে কাঁদতে শুরু করেছিল। উল্লেখ্য, আদিরা রানীর জীবনে আসার পর তিনি হাতেগোনা কিছু ছবিই করেছেন। কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে। এই ছবির সাফল্যের পর রানী এখন মর্দানি ৩-এর জন্য উৎসুক।


Follow us on :