০৯ মে, ২০২৪

Savarkar: সাভারকারের চরিত্রে অভিনয় করতে ২৬ কেজি ওজন কমিয়েছিলেন রণদীপ!
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-29 13:33:37   Share:   

২৮ মে বীর সাভারকারের ১৪০ তম জন্মজয়ন্তীতে মুক্তি পেয়েছে 'স্বতন্ত্র বীর সাভারকার' (Swatantra Veer Savarkar) সিনেমার টিজার (teaser)। মূল চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা রণদীপ হুডা (Randeep Hooda)। ১ মিনিট ১২ সেকেন্ডের টিজারে নজর কেড়েছেন তিনি। সাদা পাঞ্জাবি এবং কালো টুপিতে তাঁকে সাভারকারের চরিত্রে যথার্থ মানিয়েছে। কিন্তু অভিনেতাকে বরাবর এর থেকে ভারী চেহারায় একেবারে 'মাসলম্যানের' মতো দেখাত। তবে এই সিনেমায় অভিনয় করার জন্য বেশ পরিশ্রম করতে হয়েছে অভিনেতাকে।

বীর সাভারকারের চরিত্রে অভিনয় করার জন্য রণদীপ নাকি ২৬ কেজি ওজন কমিয়েছেন। এই কাজ এত সহজ ছিল না। অভিনেতা নাকি দিনের পর দিন কেবলমাত্র একটি খেঁজুর এবং এক গ্লাস দুধ খেয়ে কাটিয়েছে। একটি সাক্ষাৎকারে সিনেমার অন্যতম পরিচালক আনন্দ পাণ্ডে জানিয়েছেন, 'আজ পর্যন্ত রণবীর এই চরিত্রের সঙ্গে এতটাই জড়িয়ে পড়েছিল, যে সে বলেছিল পর্দায় সাভারকারকে চরিত্রায়ণ করতে সে কোনও ফাঁক রাখবে না। রণদীপ ৪ মাস শ্যুটিং শেষ না হওয়া পর্যন্ত প্রতিদিন কেবল এক গ্লাস দুধ এবং একটি খেঁজুর খেয়ে কাটিয়েছিল।'

বলিউডের অন্যতম দক্ষ অভিনেতা রণদীপ হুডা। সিনেমার টিজার থেকেই স্পষ্ট যে অভিনয়ে সত্যিই কোনও ফাঁক রাখবেন না তিনি। চলতি বছরেই মুক্তি পেতে চলেছে ছবিটি। যদিও এখনও পর্যন্ত মুক্তির কোনও চূড়ান্ত তারিখ জানানো হয়নি।


Follow us on :