০৮ মে, ২০২৪

Lin-Randeep: মাথায় পাগড়ি, কপালে তিলক! মণিপুরী রীতি মেনে বিয়ের পিঁড়িতে রণদীপ-লিন
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-29 20:21:51   Share:   

টলিউড থেকে বলিউড চারিদিকে বিয়ের মরশুম। এবারে আজ অর্থাৎ ২৯ নভেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন বলি অভিনেতা রণদীপ হুডা ও মডেল লিন লাইশরাম। মণিপুরের ইম্ফলে মণিপুরী রীতি মেনেই বিবাহ সম্পন্ন হল তাঁদের। সেই বিয়ের ছবিই এখন প্রকাশ্যে। এদিন রণদীপ এবং লিন দুজনকেই মণিপুরী পোশাকে দেখা গিয়েছে। সম্প্রতি তাঁদের বিয়ের ভিডিও প্রকাশ্যে এসেছে।

কিছুদিন আগেই সমাজমাধ্যমে ছবি পোস্ট করে রণদীপ হুডা জানিয়েছিলেন যে, তিনি ২৯ নভেম্বর দীর্ঘদিনের বান্ধবী লিন লাইশরামের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন। সেই মতই আজ তাঁদের মণিপুরী বিয়ে সম্পন্ন হল। জানা গিয়েছে, মেইতেই রীতি মেনে এই বিয়ে হচ্ছে। ফলে স্বাভাবিকভাবেই বাকি সব বলি অভিনেতা-অভিনেত্রীদের থেকে বিয়ের পোশাক একেবারেই আলাদা। কারণ মণিপুরী রীতি মেনে বিয়ে করায় তাঁদের পরনে দেখা গিয়েছে মণিপুরী ঐতিহ্যবাহী পোশাক। মণিপুরের সাবেকি সাদা পোশাক পরেই বিয়ে করতে বসেন অভিনেতা। কপালে ছিল তিলক, সঙ্গে মাথায় ছিল পাগড়ি। অন্যদিকে লিন লাইশরাম সাবেকি মণিপুরী সাজেই সেজে ছিলেন।  গা ভর্তি সোনার গয়না।

সমাজমাধ্য়মে যে ভিডিওগুলো প্রকাশ্যে এসেছে, সেখানে দেখা যাচ্ছে, মণিপুরী রীতি মেনে বিয়ে সারছেন তাঁরা। আবার এদিন বিয়ের আগে আশীর্বাদ নিতে ইপুধৌ মার্জিং খুবামলেন এবং ইম্ফলের শ্রী শ্রী গোবিন্দজী মন্দিরে পৌঁছে গিয়েছিলেন তারকা জুটি।


Follow us on :