ব্রেকিং নিউজ
   বাজা কদমতলা ঘাটে উদ্ধার অজ্ঞাত পরিচয়ের দেহ     মাল নদীতে হড়পা বানে ভেসে গেল বহু মানুষ, এখনও পর্যন্ত মৃত ৮  
Ranbir-Kapoor-says-sorry-for-his-sense-of-humour-which-led-to-massive-outrage-among-netizens
Ranbir: আলিয়ার স্ফীত পেট দেখিয়ে 'আপত্তিকর' মন্তব্য, হইচই শুরু হতেই ক্ষমা চাইলেন রণবীর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-24 19:09:16


‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচারে ব্যস্ত  রণবীর কাপুর। বুধবার চেন্নাইতে (Chennai) এসএস রাজামৌলি এবং নাগার্জুনের সঙ্গে আগামী ছবির প্রচারে গিয়ে সকলের সামনে ক্ষমা চাইলেন বরফির নায়ক। সম্প্রতি বেঁফাস মন্তব্যের জেরে সমালোচনার শিকার হয়েছেন রণবীর (Ranbir Kapoor)। আর তা নিয়ে সাংবাদিকরা প্রশ্ন করতেই ক্ষমা চেয়ে নেন রণবীর। এবং স্বীকারও করে নেন যে তাঁর ‘সেন্স অফ হিউমার’ খুব খারাপ।

সম্প্রতি রণবীর ছবির প্রচারে গিয়ে তাঁর স্ত্রী আলিয়া ভাটের স্ফীত পেট দেখিয়ে বলেছিলেন, কেউ একজন ‘ফাইলোড’ হচ্ছেন। আর তা শুনে আলিয়াও রীতিমতো হকচকিয়ে গিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় ওই সাক্ষাৎকারের ভিডিও পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়। নেটিজেনদের রোষের মুখে পড়তে হয় তাঁকে। তিনি শুধু নিজের অন্তঃসত্ত্বা স্ত্রীকেই নন, সমস্ত গর্ভবতী স্ত্রীদের অপমান করেছেন বলে বলতে থাকেন নেটিজ়েনরা।

রণবীর বলেন, তিনি নিছকই মজার ছলে বলেছেন। তিনি তাঁর জীবনের সবটা দিয়ে তাঁর পরিবার এবং আলিয়াকে ভালোবাসেন। এই সমালোচনা হতেই আলিয়ার সঙ্গে এই বিষয় নিয়ে কথাও হয়েছে। আলিয়া কিছু মনেই করেননি বলে জানান রণবীর।

পাশাপাশি এও বলেন, "আমি যদি কাউকে আঘাত করে থাকি তাহলে আমি সত্যিই ক্ষমা চাইতে চাই। এটা আমার উদ্দেশ্য ছিল না। তাই যাঁরা বিরক্ত বা আঘাত পেয়েছেন তাঁদেরকে আমি দুঃখিত বলতে চাই। আমার ‘সেন্স অফ হিউমার’ খুব খারাপ এবং কখনও কখনও এটি আমার নিজের কাছেই বিপদ ডেকে আনে। তাই আমি যদি এটির জন্য কাউকে কষ্ট দিয়ে থাকি তবে আমি দুঃখিত।”






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন