০২ মে, ২০২৪

Rakhi Sawant: গৃহ হিংসা অভিযোগ, সাত মাসের দাম্পত্যে ইতি টানলেন রাখী সাওয়ান্ত
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-07 14:16:41   Share:   

বলিউডের ড্রামা কুইন (Bollywood Drama-Queen), কেউ কেউ আবার তাঁকে বলেন কন্ট্রোভার্সি কুইন। সম্প্রতি বিবাহিত জীবন নিয়ে চর্চায় রয়েছেন রাখী সওয়ান্ত (Rakhi Sawant)। বলা যায়, তাঁর জীবন নাটকীয়তায় পরিপূর্ণ। অবশেষে সোমবার রাতে সাত মাসের বিয়েতে ইতির ইঙ্গিত দিলেন। "আমার কপাল খারাপ। আমার স্বামীকে কেড়ে নিল। কিচ্ছু করতে পারলাম না।" স্বামী আদিল খান দুরানির (Adil Durrani Khan) সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করে সংবাদমাধ্যমের সামনে কান্নায় ভেঙে পড়লেন রাখী। এখনই শেষ নয় কাহিনি। স্বামী আদিলের বিরুদ্ধে পরকীয়া সহ আরও একাধিক গুরুতর অভিযোগ এনে মুম্বইয়ের ওসিওয়ারা থানার দারস্থ হয়েছেন তিনি।

আইটেম ডান্সার গার্হস্থ্য হিংসারও অভিযোগ এনেছেন আদিলের বিরুদ্ধে। তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, আদিল তাঁকে রীতিমতো মারধর করতেন। রাখীর দাবি, তাঁকে এক দিন আদিল এমনভাবে টেনে হিঁচড়ে দরজা পর্যন্ত নিয়ে গিয়েছিলেন, তাতে তিনি ভয়ে প্রস্রাব করে ফেলেন। এছাড়া তাঁর মায়ের মৃত্যুর জন্য আদিলই দায়ী। তিনি আদিলকে ১০ লক্ষ টাকার একটি চেক দিয়ে গিয়েছিলেন। যাতে প্রয়োজন মতো তাঁর মায়ের চিকিৎসার জন্য খরচ করেন। কিন্তু আদিল তা করেননি। ফলে মায়ের অস্ত্রোপচারে দেরি হয়ে যায়। এছাড়া গত আট মাসে নাকি তিনটি বিবাহ-বর্হিভূত সম্পর্কে জড়িয়েছেন তাঁর স্বামী।

অন্যদিকে, আদিলের পরিবারও রাখীর বিরুদ্ধে মুখ খুলেছেন। তাঁদের অভিযোগ, রাখী নাকি গায়ে হাত তুলতেন আদিলের। কিছু ঘটলেই সলমন খানের নাম করে ভয় দেখাতেন। রোজই নিত্যনতুন ঘটনা ঘটে চলেছে রাখী-আদিলকে কেন্দ্র করে।


Follow us on :