১৬ মে, ২০২৪

Couple:'পরিণীতি সবসময় নির্ভুল', শপথ নিয়েছিলেন রাঘব! প্রকাশ্যে পরিণীতির সঙ্গে বাগদানের ভিডিও
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-25 15:48:39   Share:   

অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra) এবং আপ সাংসদ রাঘব চাড্ডাকে (Raghav Chadha) নিয়ে কতই না চর্চা হয়েছে কিছু মাস আগে পর্যন্ত। সমস্ত জল্পনাকে সত্যি করে ১৩ মে দিল্লির কপুরথালা হাউজে, পরিবারের ঘনিষ্ঠ সদস্যদের উপস্থিতিতে বাগদান সারেন পরিণীতি এবং রাঘব। বাগদান (Engagement) সেরে দুই তারকা নিজেদের সম্পর্কের ঘোষণা করেন সামাজিক মাধ্যমে। সেই প্রথম পরিণীতি এবং রাঘবকে এমন আন্তরিক মুহূর্তে দেখেছিলেন নেটিজেনরা।

এরপরও দর্শকেরা রাঘব-পরিণীতির বাগদানের আরও অনেক টুকরো টুকরো মুহূর্ত দেখেছেন সামাজিক মাধ্যমে। দেখে বুঝেছেন, চোপড়া পরিবারের হাসিখুশি দস্যি মেয়েটি রাঘবের ভালোবাসায় আত্মহারা। নেটিজেনরা আরও দেখেছেন, তাঁরা এতদিন যে রাজনীতিক রাঘবকে দেখেছেন, তিনি সেই বর্ম ভেঙে পরিণীতির কাছে ভালোবাসার আত্মসমর্পণ করেছেন। এইবার প্রকাশ্যে এলো তাঁদের বাগদানের ভিডিও। ভিডিও সৌজন্যে: ওমেগা প্রোডাকশনস 

এলাহী আয়োজনে বাগদান সেরেছিলেন পরিণীতি এবং রাঘব। বলিউডের তারকাদের ভিড় দেখা যায়নি ঘনিষ্ঠ অনুষ্ঠানে। বিদেশ থেকে উড়ে এসেছিলেন পরিণীতির তুতো বোন প্রিয়াঙ্কা চোপড়া। অন্যদিকে রাঘবের রাজনৈতিক গুরু অরবিন্দ কেজরিওয়াল, পি চিদম্বরম সহ কয়েকজন। আংটি বদল করেছিলেন হবু দম্পতিরা। তবে তাঁদের ধর্মগুরুরাও উপস্থিত ছিলেন। সেই ভিডিও এবার প্রকাশ্যে সামাজিক মাধ্যমে।


Follow us on :