১০ মে, ২০২৪

Raghav-Parineeti Reception: 'রাঘনীতি'-র রিসেপশন বাতিল, মুম্বইয়েও হচ্ছে না কোনও পার্টি!
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-28 20:39:09   Share:   

আপ সাংসদ রাঘব চাড্ডা (Raghav Chadha) ও অভিনেত্রী পরিণীতি চোপড়ার (Parineeti Chopra) রিসেপশন কবে, এই নিয়ে জল্পনা তুঙ্গে। প্রাথমিকভাবে জানা গিয়েছিল, ৩০ সেপ্টেম্বর চণ্ডীগড়ে গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করা হবে। দিল্লিতেও বসবে রিসেপশনের আসর। কিন্তু এখন খবর শোনা যাচ্ছে, চণ্ডীগড়-দিল্লি কোনও জায়গাতেই আপাতত কোনও রিসেপশন হচ্ছে না। তবে দফায় দফায় রিসেপশন বাতিল হওয়ায় প্রশ্ন উঠছে, এর নেপথ্যে কারণ কি?

শোনা গিয়েছিল, আগামী ৩০ সেপ্টেম্বর চণ্ডীগড়ে রিসেপশনের জমকালো আয়োজন করেছিলেন পাত্র পক্ষ। দিল্লিতে তাঁর রাজনৈতিক সতীর্থদের জন্যও রাঘব পার্টির আয়োজন করতে পারেন। এরপর এও শোনা গিয়েছিল, ৪ অক্টোবর পরিণীতি তাঁর সিনেমা জগতের বন্ধুদের জন্য মুম্বইয়ে রিসেপশনের আয়োজন করবেন। কিন্তু এখন শোনা যাচ্ছে, পরিণীতি চোপড়ার নতুন সিনেমার রিলিজ যেহেতু সামনেই, সেই কারণেই আপাতত রিসেপশনের আয়োজনে মন দিতে নারাজ তিনি। আবার এও শোনা যাচ্ছে, ৪ অক্টোবর মুম্বইয়ে রিসেপশন হওয়ার খবরও নাকি 'ভুয়ো'।

আম আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডার সঙ্গে উদয়পুরে রবিবার পাঞ্জাবি রীতি মেনে রাজকীয়ভাবে বিয়ে হয়েছে বলিউড অভিনেত্রীর। পরের দিনই দিল্লিতে ফিরে গিয়েছেন রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়া। তবে 'রাঘনীতি'র রিসেপশন কবে তা জানতে মুখিয়ে রয়েছেন তাঁর অনুরাগীরা।


Follow us on :