০৯ মে, ২০২৪

Pushpa: পুষ্পা ২-এর প্রথম ঝলক, আল্লুর রূপে ঘায়েল নেট দুনিয়া
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-08 10:58:46   Share:   

দক্ষিণ ভারতের সীমানা পেরিয়ে সারা দেশে চুটিয়ে ব্যবসা করেছে 'পুষ্পা দ্যা রাইজ' (Pushpa The Rise)। সিনেমার প্রথম পর্বের প্রেক্ষাপট, টানটান চিত্রনাট্য ঝড় তুলেছিল। সিংহভাগ দর্শক প্রশংসা করেছিলেন পুষ্পার প্রথম পার্টের। তবে সমালোচকরা বিশেষ খুশি হননি। তাঁদের মতে 'মারামারি ছাড়া আর বিশেষ কিছুই নেই সিনেমাতে। তাছাড়া একজন চোরা পাচারকারীর জীবন নিয়ে এই গল্প তৈরী। এমন অনৈতিক কাজ করা মানুষ কীভাবে হিরো হয়ে উঠছে প্রজন্মের কাছে? ' 

৭ এপ্রিল পুষ্পার চরিত্রাভিনেতা আল্লু অর্জুনের জন্মদিন। তাই ওই দিনই অর্থাৎ শুক্রবার মুক্তি পেয়েছে 'পুষ্পা দ্যা রুল' এর ফার্স্ট লুক। একটি টিজার ভিডিও মুক্তি পেয়েছে। সেখানে দেখা যাচ্ছে, তিরুপতি জেল থেকে গায়েব হয়েছে পুষ্পা। পুলিস তার পিছনে ধাওয়া করে বেশ কয়েকটি গুলি করেছে। পুষ্পাকে সশরীরে খুঁজে পাওয়া না গেলেও, জঙ্গল থেকে মিলেছে পুষ্পার জামা। সেই জামায় লেগে থাকা ৮টি গুলির দাগ থেকে পুলিসের ধারণা, সে আর বেঁচে নেই। অন্যদিকে উত্তপ্ত হয়ে উঠেছে পুষ্পার সমর্থকেরা। দাঙ্গার আগুন লেগেছে দিকে দিকে। এক মাস পেরিয়ে গেলেও শান্ত হচ্ছে না পরিবেশ।

ঠিক এইখানেই সমালোচকদের সেই প্রশ্নের উদ্ভব হয়, 'একজন চোরা পাচারকারীর জন্য কেন ক্ষিপ্ত হয়ে উঠেছে সাধারণ মানুষ? 'পরিচালক টিজারেই এই প্রশ্নের খানিকটা উত্তর দেওয়ার চেষ্টা করেছেন। ৩ মিনিট ১৪ সেকেন্ডের এই টিজার দেখার মতো। পুষ্পা কোথায়? সেই উত্তরও মিলবে টিজারেই। সঙ্গেই মুক্তি পেয়েছে পুষ্পার ফার্স্ট লুকের পোস্টার। একেবারে অন্যরকম সেই পোস্টার দেখে গায়ে কাঁটা দেবে। তবে পুষ্পার দ্বিতীয় পার্ট কবে আসবে, তা অবশ্য জানা যায়নি এখনও।



Follow us on :