ব্রেকিং নিউজ
  বিধ্বংসী আগুনে পুড়ে ছাই মোটর যন্ত্রাংশের দোকান, ক্ষতি কয়েক লক্ষ টাকার জিনিস, চাঞ্চল্য বসিরহাটে     মহেশতলায় ভোররাতে কাপড়ের গোডাউনে আগুন, চাঞ্চল্য  
Punjabi-Shehnaz-handled-the-excesses-of-fans-with-a-smile-viral-video
Shehnaaz: হাসি মুখেই ভক্তের বাড়াবাড়ি সামলালেন পঞ্জাবী গুড়িয়া শেহনাজ, ভাইরাল ভিডিও

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-11 11:18:50


নেটদুনিয়ার (Social Media) অন্যতম সেনসেশন হয়ে উঠেছেন বিগ বস (Bigg Boss) খ্যাত অভিনেত্রী শেহনাজ গিল (Shehnaaz Gill)। পঞ্জাবী গুড়িয়া শেহনাজ বিগ বসের দৌলতে সব বয়সী মানুষের মনে জায়গা করে নিয়েছেন। ছটফটে, প্রাণবন্ত পঞ্জাবী এই মেয়েটাকে বড়ই পছন্দ করেন অনুরাগীরা। কোনও না কোনও বিষয় নিয়ে সারাক্ষণই চর্চায় থাকেন তিনি। এবার বিমানবন্দরে এক ভক্তকে সহবত শেখালেন শেহনাজ। সেই ভিডিও ভাইরাল (Viral Video) সোশ্যাল মিডিয়ায়।

রবিবার বেঙ্গালুরুর এক চলচ্চিত্র উৎসবের পুরস্কার বিতরণী অনুষ্ঠান সেরে সোমবার মুম্বই বিমানবন্দরে নামতেই ঘিরে ধরেন অনুরাগীরা। সকলেই তাঁদের প্রিয় শেহনাজের সঙ্গে ক্যামেরাবন্দি হতে চান। ভক্তদের কখনই ফিরিয়ে দেননা তিনি। সকলের সঙ্গেই ছবি তোলেন।

কিন্তু এক ভক্ত অতিরিক্ত আনন্দের বশে নিজেকে আর সামলাতে পারলেন না। শেহনাজের কাঁধের উপর হাত তুলে দিয়ে ছবি তুলতে যান। তখনই শেহনাজ নিজেকে দূরে সরিয়ে নেন। সঙ্গে সঙ্গে ওই অনুরাগী তাঁর কাছে ক্ষমাও চেয়ে নেন। শেহনাজ যদিও ছবি তোলেন। এরপর শেহনাজ ওই ভক্তের দিকে ফিরে জিজ্ঞেস করেন, "কী ভেবেছিলে, তুমি আমার বন্ধু?"

এর থেকে স্পষ্ট সেলিব্রেটিদের দেখে অনেকেই ঝাঁপিয়ে পড়েন। এতে তাঁরাও অস্বস্তিতে পরেন। সবসময় একটা নির্দিষ্ট দূরত্ব বজায় রাখা উচিত। এই ভিডিও ভাইরাল হতেই এক ভক্ত ভিডিয়োতে মন্তব্য করেছেন, “তিনি নিজেই নিজের সুরক্ষা করতে পারেন।” অন্য এক জন লিখেছেন, “ভক্তের উচিত সম্মানজনক দূরত্ব বজায় রাখা। শেহনাজ গিলকে সম্মান করুন।” আর এক ভক্ত লিখেছেন, “তিনি এমনিতে খুব মজার, কিন্তু আসলে বস-এর মতো!”






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন