১৭ মে, ২০২৪

Priyanka: বোনের বাগদানে উচ্ছসিত প্রিয়াঙ্কা, না দেখা ছবি শেয়ার করলেন সামাজিক মাধ্যমে
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-14 10:07:47   Share:   

শনিবার বাগদান সেরেছেন পরিণীতি চোপড়া (Parineeti Chopra) এবং রাঘব চাড্ডা (Raghav Chadha)। বহু প্রতীক্ষিত এই বাগদানের অপেক্ষায় ছিলেন খোদ প্রিয়াঙ্কা। তাই তুতো বোনের বাগদানে মার্কিন মুলুক থেকে উড়ে এসেছিলেন দিল্লি। বিকেলের আগেই সেজেগুজে বোনের বিশেষ দিনে উপস্থিত থেকেছেন। হলদেটে সবুজ রঙের ইন্দো-ওয়েস্টার্ন পোশাক পরেছিলেন প্রিয়াঙ্কা (Priyanka Chopra)। বোনের বাগদানে আনন্দ করেছেন। একইসঙ্গে উপরি পাওনা পরিবারের সঙ্গে সাক্ষাৎ।

প্রিয়াঙ্কা চোপড়া নিজের সামাজিক মাধ্যমে রাঘব এবং পরিণীতির বিয়ের বেশ কিছু ছবি শেয়ার করেছেন। একটি ছবিতে দেখা গিয়েছে আত্মীয় সিদ্ধার্থ চোপড়ার সঙ্গে ছবি দিয়েছেন প্রিয়াঙ্কা। আরেকটি ছবিতে পরিবারের আরও অনেক সদস্যের সঙ্গে দাঁড়িয়ে ছবি তুলেছেন প্রিয়াঙ্কা। রাঘব এবং পরিণীতির বাগদানের অনুষ্ঠান হয়েছে শিখ ধর্মমতে। শনিবার আয়োজন করা হয়েছিল ধর্মীয় সংগীতানুষ্ঠানের। সেই অনুষ্ঠান চলাকালীন প্রিয়াঙ্কা তাঁর বোন এবং রাঘবকে ক্যামেরাবন্দী করেছিলেন। সেই ছবিও দিয়েছেন নিজের সামাজিক মাধ্যমে।

নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে ছবিগুলি দিয়ে প্রিয়াঙ্কা লিখেছেন। 'অভিনন্দন তিশা এবং রাঘব। বিয়ের জন্য অপেক্ষা করতে পারছি না। তোমাদের জন্য এবং পরিবারের জন্য আমি খুব খুশি। পরিবারের সঙ্গে দেখা হয়ে খুব আনন্দ হল।' প্রিয়াঙ্কা চোপড়া একাই এসেছিলেন বোনের বিয়েতে। দিল্লি আসতে পারেননি নিক। তবে সামাজিক মাধ্যমে নিজের 'আধি ঘরওয়ালি'র ছবিতে শুভেচ্ছা জানাতে ভোলেননি।


Follow us on :