১৭ মে, ২০২৪

Priyanka: ব্যর্থ মিউজিক কেরিয়ার, '৪০টি গান অপ্রকাশিত' স্বীকারোক্তি প্রিয়াঙ্কার
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-21 11:03:42   Share:   

গ্লোবাল আইকন হয়ে উঠেছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। বলিউডে অভিনয় জীবনের শুরুয়াত। কিন্তু একঘরে হয়ে যাওয়া, ভালো চরিত্র না পাওয়ার মতো অভিমান জমতে থাকে। সেই অভিমান থেকেই বলিউড ছাড়েন তিনি। হলিউডে অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠা করেছেন নিজেকে। তবে শুরু করেছিলেন গান দিয়ে। হলিউডে (Hollywood) প্রথমে প্রিয়াঙ্কা চোপড়ার মিউজিক ভিডিও প্রকাশিত হয়। উইলিয়াম, পিটবুলের মতো হলিউড গায়কের সঙ্গে কাজ করেছিলেন। তবে গানের জগতে নিজের নাম প্রতিষ্ঠা করতে পারেননি।

প্রিয়াঙ্কা এক সাক্ষাৎকারে বলেছেন, 'আমি গানের জগতের সঙ্গে যুক্ত ব্যক্তিত্বদের বরাবর পছন্দ করে এসেছি। তবে আমার প্রথম গান শুনে আমি বুঝতে পেরেছি, এই কেরিয়ার খুব বেশিদিন থাকবে না।' প্রিয়াঙ্কা আরও বলেন 'আমার ২২ বছরের কেরিয়ার জীবনে মনে হয়েছে, গানের কেরিয়ারের স্থায়িত্ব কেবল ২ সেকেন্ডের ছিল।' সাক্ষাৎকারে প্রিয়াঙ্কার আরও স্বীকারোক্তি, 'আমার গাওয়া মাত্র ৪টি গান মুক্তি পেয়েছে, তবে ল্যাপটপে আমার গাওয়া আরও ৪০টি গান রয়েছে যা মুক্তি পায়নি।'

গানের জগতে প্রিয়াঙ্কা নিজের ছাপ না রাখতে পারলেও হলিউড অভিনয় জগৎ তাঁকে ফেরায়নি। বরং বর্তমানে তিনি হলিউডের সফল অভিনেত্রীদের তালিকায় রয়েছেন। মুক্তির অপেক্ষায় তাঁর ওটিটি ওয়েব সিরিজ 'সিটাডেল'। ইতিমধ্যেই সেই সিরিজের অফিশিয়াল প্রিমিয়ার হয়ে গিয়েছে। দেশি গার্লের অভিনয় দেখতে অধীর অপেক্ষায় ভক্তরা।



Follow us on :