১৫ মে, ২০২৪

Engagement: শনিবারেই পরিণীতি-রাঘবের বাগদান, বোনের বিশেষ দিনে যোগ দিলেন প্রিয়াঙ্কা
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-13 11:10:30   Share:   

আজই সেই বিশেষ দিন। আর কিছুক্ষনেই অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra) এবং আমি আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডার (Raghav Chadda) বাগদান হতে চলেছে। তুতো বোনের জীবনের এই বিশেষ দিনে উপস্থিত থাকছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)।শনিবার সকালেই বিমানে দিল্লি পৌঁছেছেন তিনি। যদিও সঙ্গে এলেন না স্বামী নিক। 'আধি ঘরওয়ালি' নিকের পছন্দের, তবে আজই মুক্তি পেতে চলেছে নিকের নতুন গানের এলবাম। সেই নিয়ে ব্যস্ত তিনি।

অন্যদিকে সেজে উঠেছে চোপড়া হাউজ। আলোয় উজ্জলিত পরিণীতির বাড়ির প্রতিটি কোণা। রাঘবের সঙ্গে পরিণীতির প্রেমের গুঞ্জন সেই কবে থেকেই। নিজেদের ভালোবাসার কথা প্রকাশ্যে না বললেও, একসঙ্গে একাধিকবার দেখা গিয়েছে দু'জনকে। বাগদানের পরেই সামাজিক মাধ্যমে এই দুই তারকা নিজেদের সম্পর্কের ঘোষণা করবেন বলে জানা গিয়েছে।


আপ সাংসদ রাঘব চাড্ডা এবং পরিণীতি চোপড়া ঘনিষ্ঠ আত্মীয় পরিজনদের সামনেই বাগদান সারবেন বলে জানা গিয়েছে। ইতিমধ্যেই সেখানে উপস্থিত হয়েছেন সমস্ত আত্মীয়রা। ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার পোশাকে এই বিশেষ দিনে সেজে উঠবেন পরিণীতি। ইন্ডাস্ট্রি এবং রাজনৈতিক দলের খুব বাছা বাছা অতিথিরা বাগদানে উপস্থিত থাকবেন বলে জানা গিয়েছে। রাঘব পরিণীতির বাগদানের ছবি দেখতে মুখিয়ে রয়েছেন নেটিজেনরা।


Follow us on :