ব্রেকিং নিউজ
Priyanka-Chopra-stands-for-Indian-movie
Priyanka: লস আ্যঞ্জেলসের বাড়িতেই ভারতীয় ছবি প্রদর্শন প্রিয়াঙ্কা চোপড়ার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-08 18:30:28


দেশের ছবি প্রচারের ক্ষেত্রে নিজের বাড়িকেই প্রেক্ষাগৃহে পরিণত করলেন 'দেশি গার্ল' প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। গুজরাটের (Gujarat) এক গ্রামে থাকা ৯-বছর বয়সী একটি বালকের জীবনসংগ্রাম নিয়ে নলীন কুমার পান্ড্যর ছবি 'চেঁলো শো' ঠাঁই পেয়েছে অভিনেত্রীর লস আ্যঞ্জেলসের বাড়িতে।

গত বছর মুক্তি পেয়েছিল এই ছবি। সিনেমার প্রতি অগাধ ভালোবাসা, ভালোবাসা থেকে স্বপ্নপূরণের ইচ্ছা। এই নিয়েই ছবির প্লট সাজিয়েছেন নলীন কুমার পান্ড্য ওরফে প্যান নলীন। 'চেলো শো'-র ঝুলিতে রয়েছে দর্শক থেকে সমালোচকদেকর প্রশংসা তাতে আবার জুড়েছে অস্কারে সেরা আন্তর্জাতিক ছবির মনোনয়ন। সেই আনন্দেই নিজের বাড়িতে এই ছবি প্রদর্শনের ভাবনা প্রিয়াঙ্কার।'চেলো শো'-র শিশু অভিনেতা ভাবিন রাবরিকে দেখা যায় ছবি প্রদর্শনি অনুষ্ঠানের একাধিক ছবিতে। গুজরাটি সাবেকি পোশাকে দেখা গিয়েছে খুদে আর্টিস্টকে। নিজের বাড়িতে ছবি প্রদর্শনের দিন প্রিয়াঙ্কা উপস্থিত ছিলেন কালো পোশাকে।

ছবি প্রদর্শনের পর খুদে আর্টিস্টকে প্রিয়াঙ্কা প্রশ্ন করেছিলেন এই ছবি প্রস্তুতির জন্য কোন ছবি দেখেছিল সে? ভাবিনের উত্তর 'আমির খানের দঙ্গল'।

প্রসঙ্গত হলিউডে নিজের নামে শিলমোহর বসানোর পর 'দেশি গার্লকে' আবার ভারতীয় ছবিতে দেখা যাবে। ফারহান আখতারের 'জি লে জারা' ছবিতে  আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফের সঙ্গে দেখা যাবে জোনাস পত্নীকে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন