২৭ এপ্রিল, ২০২৪

Priyanka:'আরআরআর' প্রসঙ্গে ভুল মন্তব্য, প্রিয়াঙ্কা চোপড়ার সমালোচনায় নেটদুনিয়া
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-30 12:28:07   Share:   

সম্প্রতি 'দেশি গার্ল' প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) চর্চায় উঠে এসেছেন। একসময় বলিউড কাঁপালেও বর্তমানে তিনি হলিউডবাসিনী। এপ্রিল মাসে মুক্তি পেতে চলেছে প্রিয়াঙ্কা চোপড়ার নতুন ওয়েব সিরিজ 'সিটাডেল'। বর্তমানে তাঁরই প্রচার সারছেন অভিনেত্রী। সম্প্রতি গিয়েছিলেন ডক্স শেফার্ডের 'আর্মচেয়ার এক্সপার্ট' পডকাস্টে। সেখানে বলিউড সম্পর্কে তাঁর বক্তব্য ভাইরাল (Viral)। তবে সেই অনুষ্ঠানেই 'আরআরআর'(RRR) প্রসঙ্গে প্রিয়াঙ্কার মন্তব্য ঘিরে ব্যাপক সমালোচনা শুরু হয়েছে।

অনুষ্ঠানের সঞ্চালক 'আরআরআর' সিনেমাটিকে 'বলিউড সিনেমা' বলে বসেন।প্রিয়াঙ্কা চোপড়া তাঁর ভুল শুধরে দিতে চেয়ে বলেন 'আরআরআর তামিল সিনেমা'। অভিনেত্রী বুঝতে পারেননি তিনিও ভুল তথ্য দিচ্ছেন। 'আরআরআর' আসলে তেলেগু সিনেমা। জনপ্রিয় এই সিনেমা লস এঞ্জেলসে নিজের বাড়িতে প্রদর্শনীর ব্যবস্থা করিয়েছিলেন অভিনেত্রী। দক্ষিণ ভারতীয় তারকাদের নিয়ে নিজের বাড়িতে অনুষ্ঠানের আয়োজনও করেছিলেন।

বর্তমানে প্রিয়াঙ্কার মন্তব্য ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। নেটিজেনরা বলছেন, 'প্রিয়াঙ্কার আরআরআর নিয়ে যে তেমন জ্ঞান নেই তা স্পষ্ট তাঁর বক্তব্যে'। এক নেটিজেন তাঁর মন্তব্যের ভিডিও সামাজিক মাধ্যমে শেয়ার করে লিখেছেন,'মুখ খোলার আগে একবার ভেবে নিন কী বলছেন।'


Follow us on :