১৩ মে, ২০২৪

Surgery: নাকে সার্জারির পর হারাতে হয়েছিল তিনটি ছবি! অস্ত্রোপচার নিয়ে অকপট প্রিয়াঙ্কা
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-04 14:52:01   Share:   

মেট গালায় তাক লাগিয়েছে 'দেশি গার্ল'। বলিউডে রাজ করার পাশাপাশি হলিউডেও দাপিয়ে বেড়াচ্ছেন প্রিয়াঙ্কা। বলিউড থেকে শুরু করে হলিউড, সব জায়গাতেই একের পর এক ছবি-সিরিজ করে চলেছেন। মেট গালাতেও কালো গাউনে নজর কেড়েছিল প্রত্যেকের। অপরূপ সুন্দর দেখাচ্ছিল তাঁকে। তবে এত সৌন্দর্যের পরেও নাকের সার্জারি করতে হয়েছিল প্রিয়াঙ্কা চোপড়াকে! সম্প্রতি প্রিয়াঙ্কা তাঁর সার্জারি নিয়ে মুখ খুলেছেন। তিনি জানিয়েছেন যে, নাকে অস্ত্রোপচারের পর ভীষণভাবে ভেঙে পড়েছিলেন তিনি। মানসিক অবসাদের শিকার হয়েছিলেন তিনিও।

প্রিয়াঙ্কা জানিয়েছেন, তাঁর নাকে পলিপ ছিল, আর সেটাই সরানোর জন্য এই অস্ত্রোপচার। কিন্তু সার্জারির পরই তাঁর মুখের খুবই বাজে অবস্থা হয়ে গিয়েছিল। চিকিৎসক ভুলে করে তাঁর নাকের ব্রিজই সরিয়ে ফেলেছিলেন। এমনকি তাঁকে ছবি থেকেও বাদ দেওয়া হয়েছিল। তাই তিনি মনে করেছিলেন, সেটাই হয়তো তাঁর কেরিয়ারের শেষ। তবে নাকে আরও একটা সার্জারির পর তা পরে ঠিক হয়েছিল। তিনি আরও জানিয়েছেন, সেসময় তাঁর বাবা অশোক চোপড়া সবচেয়ে বড় শক্তি ছিল।

সাধারণত সার্জারি নিয়ে কোনও তারকাকেই প্রতিক্রিয়া দিতে দেখা যায় না। তবে প্রিয়াঙ্কা এই নিয়ে অকপট। তিনি বলেন, 'সার্জারি হওয়ার পর আমার মুখ দেখতে অন্যরকম লাগছিল। আমি ভেবেছিলাম আমার কেরিয়ার এখানেই শেষ। ডিপ্রেশনে চলে গিয়েছিলাম। খুব ভয় পেয়েছিলাম কিন্তু সেসময় আমার পাশে বাবা ছিলেন।' ফলে সুন্দর হওয়ার জন্যে নয়, স্বাস্থ্যের জন্যই তাঁকে নাকের অস্ত্রোপচার করতে হয়েছিল।


Follow us on :