১৪ মে, ২০২৪

Rhea: রিয়্যালিটি শো-এ রিয়াকে ঘিরে গণ্ডগোল! তাঁর সঙ্গে শ্য়ুটিং না করার সিদ্ধান্ত অন্যদের
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-06 13:17:21   Share:   

ফের খবরের শিরোনামে অভিনেত্রী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। রিয়্যালিটি শো রোডিজ ১৯-এ (Roadies 19) গ্রুপ লিডারের ভূমিকায় দেখা যাবে তাঁকে, আর এই নিয়েই শুরু হয়েছে গণ্ডগোল। প্রাক্তন প্রেমিক সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর দীর্ঘদিন পর টিভি পর্দার মাধ্যমে কামব্যাক করতে চলেছেন রিয়া। এই নিয়ে প্রথম থেকেই ট্রোলের শিকার হয়েছেন তিনি। কিন্তু তাঁকে ঘিরেই এখন রোডিজের বাকি গ্রুপ লিডারদের সহ্য করতে হচ্ছে ট্রোলিং। এই পরিস্থিতিতে বর্তমানে রিয়ার সঙ্গে শ্যুটিং না করার সিদ্ধান্ত নিলেন প্রিন্স নারুলা (Prince Narula) ও গৌতম গুলাটি।

রোডিজ ১৯-এ গ্রুপ লিডার হিসাবে দেখা যাবে সোনু সুদ, প্রিন্স নারুলা, গৌতম গুলাটি ও রিয়া চক্রবর্তীকে। রিয়া কামব্যাক করায় সুশান্ত অনুরাগীরা ভীষণ ক্ষিপ্ত হয়ে রয়েছেন। কারণ তাঁদের ধারণা, সুশান্তের মৃত্যুর কারণ রিয়াই। ফলে তাঁকে আবার পর্দায় দেখা যাবে এটা মেনে নিতেই চাইছে না সুশান্ত ভক্তরা। ফলে রোডিজের প্রোমো ভিডিওতে তাঁকে দেখার পর থেকেই ধেয়ে এসেছে কটাক্ষ। এবারে প্রিন্স ও গৌতম তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করার জন্য তাঁদেরও ছাড়েনি নেটিজেনরা। ফলে মনে করা হচ্ছে, বাধ্য হয়েই তাঁরা রিয়ার সঙ্গে শ্যুটিং করতে না করে দিয়েছেন। জানা গিয়েছে, তাঁদের উদ্দেশ্য করে খুব বাজে কটূক্তি করেছে নেটিজেনরা। ফলে তাঁদের ভাবমূর্তি যাতে নষ্ট না হয়, তার জন্য এই সিদ্ধান্ত।

প্রিন্স আবার এই নিয়ে প্রতিক্রিয়া দিয়ে বলেছেন, 'কিছু সংবাদমাধ্যমে লিখছে যে, আমি রিয়াকে সাপোর্ট করছি। কিন্তু আমি এখানে কাউকে সাপোর্ট করতে আসিনি। আমি শুধুুমাত্র আমার কাজ করছি।'


Follow us on :